AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ইউজিসি ও বিএসএমএমইউ’র মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৪:১৮ পিএম, ২৯ নভেম্বর, ২০২৩
ইউজিসি ও বিএসএমএমইউ’র মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)-এর মধ্যে স্বাস্থ্যসেবা সংক্রান্ত একটি সমঝোতা স্মারক আজ বুধবার (২৯ নভেম্বর ২০২৩) স্বাক্ষরিত হয়েছে।

বিএসএমএমইউ’র উপাচার্য মো. শারফুদ্দিন আহমেদ-এর উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডাঃ মোহাম্মদ হাফিজুর রহমান এবং ইউজিসি‘র পক্ষে কমিশনের সচিব ড. ফেরদৌস জামান এ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।  

সমঝোতা স্মারকের আওতায় ইউজিসি’র কর্মকর্তা, কর্মচারী ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দের জন্য নির্দিষ্ট ফি এর বিনিময়ে রেজিস্ট্রেশন নাম্বারযুক্ত একটি হেলথ্ কার্ড/চিকিৎসা সেবা বই বিএসএমএমইউ কর্তৃপক্ষ ইস্যু করবে।

উক্ত হেলথ্ কার্ড এর মাধ্যমে ইউজিসি’র কর্মকর্তা, কর্মচারী ও তাঁদের পরিবারের সদস্যবৃন্দ বিএসএমএমইউ থেকে বিভিন্ন ধরনের চিকিৎসা সেবা গ্রহণের ক্ষেত্রে ডিসকাউন্টেড রেইট প্রাপ্ত হবেন। এছাড়াও, হাসপাতালে ভর্তির ক্ষেত্রে ইউজিসি’র কর্তৃপক্ষ, কর্মকর্তা, কর্মচারী ও তাঁদের পরিবারের সদস্যদের জন্য কেবিন/বিছানার তালিকা নির্ধারিত করা হয়।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে বিএসএমএমইউ’র উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমদ, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খান, ইউজিসি’র বেসরকারি বিশ্ববিদ্যালয় বিভাগের পরিচালক মোঃ ওমর ফারুখ, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক ও ইউজিসি অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ জামিনুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক মোহাম্মদ মাকছুদুর রহমান ভূঁইয়া, অফিসার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ গোলাম দস্তগীর, ইউজিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি মোঃ নুরুল ইসলাম বেপারি, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলামসহ অফিসার্স এসোসিয়েশন ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং ইউজিসি ও বিএসএমএমইউ’র সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।    
 

একুশে সংবাদ/আ.জ.প্র/জাহা

Link copied!