ঢাকা বুধবার, ১৮ মে, ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু ৭ ফেব্রুয়ারি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৪৯ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু ৭ ফেব্রুয়ারি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষাগুলোর সংশোধিত সময়সূচি ঘোষণা করা হয়েছে। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হবে স্থগিত পরীক্ষাগুলো। করোনাভাইরাসের সংক্রমণ দ্রুত বাড়তে থাকায় সব ধরনের পরীক্ষা অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছিল জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরীক্ষাগুলোর পরিবর্তিত বিস্তারিত সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর পরিচালক মো. আতাউর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

স্থগিত পরীক্ষার নেওয়ার দাবিতে মঙ্গলবার সকাল ১০টা থেকে গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন করেন।
পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মো. আক্তারুজ্জামান আন্দোলনরত শিক্ষার্থীদের আগামী ৭ ফেব্রয়ারি চতুর্থ বর্ষের এবং পর্যায়ক্রমে অন্যান্য পরীক্ষার রুটিন দেওয়ার ঘোষণা দিলে বেলা ১২টার দিকে শিক্ষার্থীরা আন্দোলনে কর্মসূচি বাতিল করেন।

করোনা ভাইরাস পরিস্থিতিতে বড় কোনো সমস্যা না হলে ঘোষিত নতুন সময়সূচি অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে স্থগিত সব পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানান জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. মশিউর রহমান।

একুশে সংবাদ/এসএস/