AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাবার লাশ বাড়িতে রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিলেন সিনথিয়া !


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৪:১৭ পিএম, ১৪ নভেম্বর, ২০২১
বাবার লাশ বাড়িতে রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিলেন সিনথিয়া !

ছবি: একুশে সংবাদ

নরসিংদীর পলাশে এসএসসি পরীক্ষার্থী সিনথিয়া কবির বাড়িতে বাবার লাশ রেখে চোখে অশ্রæ নিয়ে আজ রবিবার পরীক্ষায় অংশ গ্রহন করেছে। বাবাকে হারিয়ে অনেকটা নির্বাক হয়েও সহপাঠী ও কেন্দ্র সচিবের সহযোগিতায় ঘোড়াশাল ডাঃ নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজে ওই ছাএী আজ এসএসসি পরীক্ষার প্রথম দিনের পদার্থ পরীক্ষায় অংশ নেয়। 

 

সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর খবরে পরীক্ষা কেন্দ্রে এক শোকের ছায়া নেমে আসে। এক হাতে চোখ মুছে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা গেছে সিনথিয়া কবিরকে। সিনথিয়া কবির পলাশের ঘোড়াশাল পৌর এলাকার জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাএী। আজ রবিবার ফজরের নামাজের পর সিনথিয়া কবিরের বাবা হুমায়ুন কবির (৪৯) মৃত্যুবরণ করেন। হুমায়ুন কবির উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ কুটিরপাড়া এলাকার মৃত মোখলেছ সরদারের ছেলে।

 

নিহতের স্বজনরা জানান, হুমায়ুন কবির হার্ট এটাক করে আজ ভোরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর বাবা হারা সিনথিয়া এসএসসি পরীক্ষা দিতে ঘোড়াশাল নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজের পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে বসেছে। 

 

ডাঃ নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজর অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়া কবিরের বাবার মৃত্যুর বিষয়টি আমরা অবগত আছি। তার জন্য কোন বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া হচ্ছেনা। সে সবার সাথে স্বাভাবিক ভাবেই পরীক্ষা দিচ্ছে। আমরা মনে করি বিশেষ কোন ব্যবস্থা ছাড়া সবার সাথে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরাও তাকে সান্তনা ও উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে এবং তার দিকে সার্বক্ষনিক নজর রাখা হয়েছে।

একুশে সংবাদ/এসএইচ/এএমটি 

Link copied!