AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোবিপ্রবি‍‍`র পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৩:৫৬ পিএম, ৩ মে, ২০২১
নোবিপ্রবি‍‍`র পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম

নোবিপ্রবি'র পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান মিম্মা তাবাসসুম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিসংখ্যান বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন সহকারী অধ্যাপক মিম্মা তাবাসসুম। আগামী ৩ (তিন) বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। দায়িত্ব পাওয়ার অনুভূতি ও বিভাগ নিয়ে পরিকল্পনা সম্পর্কে নব নিযুক্ত চেয়ারম্যান মিম্মা তাবাসসুম বলেন, সাধারণত বিভাগের চেয়ারম্যান একটি রুটিন ওয়ার্ক দায়িত্ব। চেয়ারম্যান হিসেবে বিভাগের সকল সম্মানিত শিক্ষক মন্ডলিকে নিয়ে আগামী দিনগুলোতে যেন যথাযথভাবে দায়িত্ব পালন করতে পারি এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

পরিসংখ্যান বিভাগকে আরো বেশি গবেষণামুখী করার যাবতীয় পদক্ষেপ গ্রহণ করব। উল্লেখ্য, মিম্মা তাবাসসুম রাজধানী ঢাকার মতিঝিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে এইচএসসি সম্পন্ন করেন।

পরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগে শিক্ষক হিসেবে যোগদান করেন।

Link copied!