AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লিলি’র অথেনটিক পণ্য কিনে লাখপতি মির্জা আশা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০২:৩৬ পিএম, ৪ এপ্রিল, ২০২৪
লিলি’র অথেনটিক পণ্য কিনে লাখপতি মির্জা আশা

দেশজুড়ে চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। আর এই ক্যাম্পেইনে মাত্র ২ হাজার ৮৮০ টাকার অথেনটিক নিওর, সিওডিল এবং লিলি’র স্কিনকেয়ার পণ্য কিনে লাখপতি হলেন টাঙ্গাইল সদর থেকে অ্যাডভোকেট মির্জা আশা।

গত ১০ মার্চ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে তিনি হলেন পঞ্চম লাখপতি। নকল ও ভেজাল পণ্য না কিনে নিজের স্কিনের যত্নে অথেনটিক প্রোডাক্ট কেনার জন্য গত ৩০ মার্চ টাঙ্গাইল সদরের হারল্যান স্টোরে চলে আসেন এবং সেখান থেকে শপিং করেন। এরপর আশার মোবাইল ফোন নম্বরটি ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’ এর জন্য রেজিস্টার করা হয় এবং সফটওয়্যার এর মাধ্যমে তার জন্য পুরস্কার নির্বাচন করা হয়।

এতেই তিনি পেয়ে যান মেগা প্রাইজ লাখপতি হওয়ার বার্তা। বুধবার (৩ এপ্রিল) টাঙ্গাইল সদরের হারল্যান স্টোরের সামনে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তার হাতে চেক তুলে দেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া এবং রিমার্ক হারল্যানের এক্সিকিউটিভ ডিরেক্টর মামনুন হাসান ইমন।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএর অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’। যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিনকেয়ার, হোমকেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

এর আগে, রিমার্ক-হারল্যানের সঙ্গে অন্তর্ভুক্ত হয়েছেন সুপারস্টার শাকিব খান, বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনি, নুসরাত ফারিয়া, অপু বিশ্বাস ও বিদ্যা সিনহা সাহা মিমের মত জনপ্রিয় ও দর্শকনন্দিত মিডিয়া ব্যক্তিত্ব।

 

একুশে সংবাদ/ঢ.প.প্র/জাহা

 

Link copied!