AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঈদের আনন্দ দ্বিগুণ করতে

ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে উপভোগ করুন দারুণ সব ছাড়


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৪২ পিএম, ২০ মার্চ, ২০২৪
ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ডে উপভোগ করুন দারুণ সব ছাড়

মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান উপায়, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি’র সঙ্গে যৌথ উদ্যোগে চালু করেছে দেশের প্রথম এমএফএস কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড। এই কার্ডের মাধ্যমে উপায় এমএফএস গ্রাহকদের জন্য উম্মুক্ত করেছে সুযোগ-সুবিধার নতুন দুনিয়া। রমজান মাস এবং ঈদুল ফিতরের আনন্দ বহুগুণ বাড়িয়ে তুলতে উপায় নিয়ে এসেছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার, সাথে থাকছে আকর্ষণীয় ছাড়।

এখন সবাই কেনাকাটা নিয়ে ব্যস্ত; আর কেনাকাটা মানেই খাওয়া-দাওয়া, সাথে হালকা ঘোরাঘুরি। ঈদের এই মৌসুমে মানুষ তাদের প্রিয়জনদের জন্য কেনাকাটা করে আনন্দ ভাগাভাগি করতে ভালোবাসে। আনন্দ ভাগাভাগি করার মাঝেই নিহিত আছে প্রকৃত সুখ। এই ঐতিহ্যের অংশ হতে উপায় গ্রাহকদের জন্য ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার সহ বিভিন্ন ক্যাটাগরিতে একাধিক ছাড়ের অফার নিয়ে এসেছে। এই অফারের মাধ্যমে গ্রাহকরা কম টাকায় আরও বেশি কেনাকাটা করতে পারবেন। ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীরা এই রমজানে ২০টিরও বেশি রেস্তোরাঁ থেকে ক্রয় করার সময় ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফার পাবেন।

বিস্তৃত পরিসরে প্রায় ২০০০ মার্চেন্ট পার্টনার ও বিভিন্ন ক্যাটাগরিতে (রেস্তোরাঁ, পোশাকের ব্র্যান্ড, হেলথ অ্যান্ড ওয়েলনেস, গ্যাজেট, জুয়েলারি সহ আরও অনেক ক্যাটাগরি) এই অফার উপভোগ করার সুযোগ থাকছে। ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীরা এই দোকানগুলো থেকে কেনাকাটা করার সময় ২৫ শতাংশ পর্যন্ত ছাড় সহ বিভিন্ন ডিসকাউন্ট অফার উপভোগ করতে পারবেন। কার্ডটিকে আরো সাশ্রয়ী করার লক্ষ্যে কার্ডের বার্ষিক চার্জ কমিয়ে ৩৪৫ টাকা করেছে ইউসিবি এবং উপায়। এছাড়া, কার্ড অ্যাক্টিভেশনের পর পরবর্তী ছয় মাসে ১০ হাজার বা এর বেশি লেনদেন করলে ব্যবহারকারীরা ৬ মাসে ছয়শ টাকা পর্যন্ত (প্রতি মাসে সর্বোচ্চ ১০০ টাকা) ক্যাশব্যাক পাবেন।

এখানেই শেষ নয়। ইউসিবি উপায় কো-ব্র্যান্ডেড প্রিপেইড কার্ড ব্যবহারকারীদের জন্য থাকছে আরও অনেক সুবিধা। কোনো কাগজপত্র জমা দেওয়ার ঝামেলা ছাড়াই উপায় অ্যাপের মাধ্যমে এই কার্ডের জন্য আবেদন করা যাবে। গ্রাহকরা এই কার্ড ব্যবহার করে ডুয়াল কারেন্সি (দেশের পাশাপাশি বিদেশি মুদ্রায় লেনদেন), অ্যাপ থেকে সরাসরি কার্ডে টাকা লোড, কেনাকাটা (ইন্টারন্যাশনাল ও লোকাল) এবং দেশে-বিদেশে এটিএম সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়া, ন্যূনতম ব্যালেন্স ছাড়াই গ্রাহকরা ইউসিবি কল সেন্টারের (১৬৪১৯) মাধ্যমে কার্ডটি সক্রিয় করতে পারবেন। এই কার্ডটি লেনদেনের অভিজ্ঞতা সমৃদ্ধ করার পাশাপাশি আপনার জীবনধারায় যোগ করবে নতুন মাত্রা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!