ঢাকা শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৭ চৈত্র ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. রাজধানী
  4. সারাবাংলা
  5. আন্তর্জাতিক
  6. অর্থ-বাণিজ্য
  7. খেলাধুলা
  8. বিনোদন
  9. শিক্ষা
  10. তথ্য-প্রযুক্তি
  11. অপরাধ
  12. প্রবাস
  13. পডকাস্ট

শারিরীকভাবে অক্ষম শরিফুলকে ঔষুধের প্রলোভন দিয়ে হত্যা করে স্ত্রী


Ekushey Sangbad
শাহজাদপুর উপজেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
০৫:৩৫ পিএম, ১৭ জানুয়ারি, ২০২৩
শারিরীকভাবে অক্ষম শরিফুলকে ঔষুধের প্রলোভন দিয়ে হত্যা করে স্ত্রী

সিরাজগঞ্জ শাহজাদপুরে শরিফুল ইসলাম(৩২) হত্যা মামলার মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।মঙ্গলবার (১৭ জানুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মো. হাসিবুল ইসলাম লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে ঘটনার বিবরণ দিয়েছেন।

 

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, ফারজানার এর আগেও একটা বিয়ে হয়েছিল সে সংসার ছেড়ে দেওয়ার পর দেড়মাস আগে শরিফুলের সাথে ফারজানার বিয়ে হয়। কিন্তু শরিফুল শারিরীকভাবে অক্ষম থাকায় তাকে ছেড়ে দেওয়ার কথা বাবা-মা’কে বললে মানুষ খারাপ বলবে বলে তাহাকে বুঝায়। 

 

তখন সে শরিফুলকে হত্যা করার উদ্দেশ্যে কবিরাজের কথা বলে সে বলে শারীরিক সমস্যা ভালো হয়ে যাবে তার জন্য গভীর রাতে হাত-পা বেঁধে নদীর স্রোতের পানি এনে মধুর সঙ্গে মিশিয়ে খেলে ভালো হয়ে যাবে। সেই মতে শরীফুল রাজি হয়ে গত সোমবার আনুমানিক রাত ৩ টার দিকে ফারজানা দুই হাত-পা বেধে দিয়ে নদীতে কিছুটা নেমে গেলে ফারজানা ধাক্কা দিয়ে নদীর পানিতে ফেলে দিয়ে ফারজানা মাথার উপর চাপ দিয়ে পানির মধ্যে ঠাসিয়া ধরে রাখে। যখন শরীফুল নরাচড়া বাদ দেয় তখন তাকে নদীতে ধাক্কা দিয়ে বাড়ীতে এসে শরীফুলের মোবাইল সীম আগুনে পুড়িয়ে ফেলে ও সেট টয়লেটের মধ্যে ফেলে দেয়।  

 

তিনি আরও বলেন, মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই গোপাল চন্দ্র মন্ডল ও থানা পুলিশের একাধিক টিম তদন্ত করে নিহতের স্ত্রী ফারজানাকে গ্রেফতার করে। পরে আদালতে নেওয়া হলে হত্যার দায় স্বীকার করে সোমবার বিকেলে শাহজাদপুর আমলী আদালতে নিহত শরিফুলের স্ত্রী ফারজানা জবানবন্দি দেয়। শাহজাদপুর আমলী আদালতের বিচারক গোলাম রব্বানী ১৬৪ ধারায় জবানবন্দি লিপিবদ্ধ করেন। জবানবন্দী নেওয়ার পর ফারজানাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন বিজ্ঞ আদালত।

 

একুশে সংবাদ/এমএ.হা.প্রতি/এসএপি