ঢাকা সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১, ১২ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

মৃত অজ্ঞাতনামা নারীর পরিচয়ের সন্ধানে পিবিআই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৪ পিএম, ৫ আগস্ট, ২০২১
মৃত অজ্ঞাতনামা নারীর পরিচয়ের সন্ধানে পিবিআই

গত ৩ অগাস্ট সকাল অনুমান ৮ ঘটিকায় টাংগাইল ভূয়াপুর থানা পুলিশ সংবাদ পায় যে, ভূয়াপুর থানাধীন বীরবাড়িয়া এলাকায় ভূয়াপুর-তারাকান্দি সড়কের পাশে জনৈক লতিফ মেলেটারীর বাড়ীর পশ্চিম পাশে অজ্ঞাতনামা একজন নারী বয়স অনুমান ১৪/১৫ এর লাশ বস্তাবন্দি অবস্থায় পড়ে আছে।  

ভূয়াপুর থানা পুলিশের মাধ্যমে পিবিআই টাঙ্গাইল জেলা সংবাদ পেয়ে পুলিশ সুপার, পিবিআই, টাঙ্গাইল এর নির্দেশক্রমে এসআই (নিঃ) ফরিদ আহমেদ এর নেতৃত্বে একটি ক্রাইমসীন টিম তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন। ডিসিস্ট এর বয়স কম হওয়ায় এনআইডি না থাকায় তার পরিচয় সনাক্ত করা যায়নি। ভূয়াপুর থানার এসআই টিটু অজ্ঞাতনামা ডিসিস্ট এর মৃত্যুর প্রকৃত কারন নির্নয়ের জন্য সুরতহাল প্রস্তুত পূর্বক লাশটি ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন। 

ডিসিস্ট এর লাশ পর্যালোচনায় ধারনা করা হচ্ছে অনুমান ১ দিন পূর্বে অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা পূর্বপরিকল্পিতভাবে ডিসিস্টকে শ্বাসরোধ করে হত্যা করে গত ২ আগস্ট তারিখ দিবাগত রাতের যেকোন সময় লাশ গুম করার উদ্দেশ্যে ঘটনাস্থলে ফেলে রেখে যায় মর্মে প্রাথমিক তদন্তে প্রতিয়মান হচ্ছে। এই ঘটনায় ভূয়াপুর থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। পিবিআই টাঙ্গাইল জেলা টিম মামলার মূল রহস্য উদঘাটনে ছায়া তদন্ত অব্যাহত রেখেছে।

 

একুশে সংবাদ/বেলাল/প