AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রংপুরে ডিবি‍‍`র অভিযানে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার


রংপুরে ডিবি‍‍`র অভিযানে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ১ জন গ্রেফতার

রংপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অভিযানে ৪৪ বোতল ফেন্সিডিলসহ ১জন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। 

বুধবার (১২ জুন) রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম গণমাধ্যমে পাঠানো এক প্রেস রিলিজে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলা ডিবি টিমের মাদক বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। বুধবার (১২ জুন) ২:৩০ ঘটিকায় রংপুর জেলা ডিবি টিমের এসআই হুমায়ুন কবির সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় রংপুরের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের পূর্ব ইচলী গ্রাম, কালীগঞ্জ টু রংপুর রাস্তার উপরে রংপুরের চালিত একটি রেজিঃ বিহীন সবুজ রংয়ের SUZUKI Samurai মোটরসাইকেল আটক করে তল্লাশি চালিয়ে প্লাস্টিকের ব্যাগের ভিতরে র‍্যাপিং পেপারে মোড়ানো অবস্থায় কাগজের কার্টুন এর ভিতর থেকে ৪৪ (চুয়াল্লিশ) বোতল নেশাজাতীয় মাদকদ্রব্য ফেনসিডিল এবং মাদকদ্রব্য ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত (০১) একটি  পুরাতন REALMI স্মার্ট মোবাইল ফোন জব্দসহ পরশুরাম থানার চিলার ঝাড় এলাকার বুলু মিয়ার পুত্র রিফাত বাবু @নিশাত (২২)কে আটক করে ডিবি।

রংপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ ইফতে খায়ের আলম জানান, জব্দকৃত মালমাল ও অভিযুক্তকে গ্রেফতার করে গঙ্গাচড়া থানায় এসে মামলার এজাহার দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!