AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ফেসবুক গ্রুপে নিয়ে বিরোধ

কক্সবাজারে ছাত্রলীগ নেতার মৃত্যু


কক্সবাজারে ছাত্রলীগ নেতার মৃত্যু

কক্সবাজার জেলার টেকনাফের বাহারছড়ায় ফেসবুক গ্রুপে তরুণীর ছবি আদান-প্রদান নিয়ে বিরোধের জেরে বন্ধুদের ধারালো অস্ত্রের আঘাতে ইউনিয়ন ছাত্রলীগের এক নেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার এক ভাই। সোমবার (৬ মে) বিকাল সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত রাকিব শাহরিয়ার মুরাদ (২০) টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকার মো. সাইফুল ইসলামের ছেলে। তিনি ছাত্রলীগের বাহারছড়া ইউনিয়ন কমিটির সাংগঠনিক সম্পাদক এবং কক্সবাজার হার্ভাড ইন্টারন্যাশনাল কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ছিলেন। ঘটনায় আহত হয়েছেন তার বড় ভাই আব্দুল্লাহ আল মামুন (২২)।

রাকিবের চাচা আরিফ উল্লাহ বলেন, ছবি আদান-প্রদান নিয়ে মুরাদের সঙ্গে তার বন্ধু রফিক উল্লাহ ও আদিলের মধ্যে কিছুদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে তাদের মধ্যে কয়েকবার বাগবিতণ্ডার ঘটনাও ঘটে। তার দুই ভাতিজাদের উপর পরিকল্পিত হামলা চালানো হয়েছে বলেও জানান তিনি।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি জানান,  রাকিবের সঙ্গে শামলাপুর এলাকার পার্শ্ববতী উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নে মনখালী এলাকার রফিক উল্লাহ ও মো. আদিলের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। জনৈক তরুণীর ছবি আদান-প্রদান নিয়ে কিছুদিন আগে তাদের মধ্যে মনোমালিন্য হয়।

তিনি আরও জানান, ঘটনার দিন রাকিব তার এক বড় ভাইকে নিয়ে স্থানীয় শামলাপুর বাজারে যান। এসময় একটি মার্কেটের ভেতর তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় রফিক উল্লাহ ও আদিলের নেতৃত্বে ৪-৫ জন যুবক। এতে রাকিব ও মামুন গুরুতর আহত হন। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন। আহত যুবক সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

ওসমান গনি বলেন, হত্যার প্রকৃত রহস্য উদঘাটনের পাশাপাশি হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

একুশে সংবাদ/য.টি/সা.আ

Link copied!