AB Bank
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন


ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ডিজি’র প্রকল্প পরিদর্শন

পাবনার ভাঙ্গুড়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মিজানুর রহমান উপজেলার বিভিন্ন প্রকল্প পরিদর্শন করেছেন।

শুক্রবার (৩ মে) বিকেলে ভাঙ্গুড়ায় পৌঁছালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাকি বিল্লাহ ফুল দিয়ে তাকে স্বাগত জানান।

তার সফরসঙ্গী ‘মিসেস ডিজি’’ শারমিন রহমান চৈতিকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসমিয়া আক্তার রোজী ও প্রকল্প অফিসার ফেরদৌস আলম।

পরে তিনি উপজেলা পরিষদের শিশু পার্কের আঙ্গিনায় বৃক্ষ রোপন করেন। এসময় মিসেস ডিজি শারমিন রহমান চৈতি, উপজেলা পরিষদ চেয়ারম্যান বাকি বিল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসমিয়া আক্তার রোজী, প্রকল্প কর্মকর্তা ফেরদৌস আলম, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুব-উল-আলমসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদের শিশু পার্ক আঙ্গিনায় সৌজন্যে সাক্ষাৎ করতে আসা সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় শেষে উপজেলা সেবাব্রতী কিন্ডার গার্টন ও উপজেলা তা‍‍`লিমুল কোরআন এতিমখানা মাদ্রাসায় যান মিজানুর রহমান।

জানা গেছে, ২০০৫ সালে মিজানুর রহমান ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ভাঙ্গুড়া উপজেলায় শিশুপার্ক, উপজেলা সেবাব্রতী কিন্ডার গার্টেন, ঈদগাহ, মসজিদ, তা‍‍`লিমুল কোরআন মাদ্রাসা, শহীদ মিনার প্রভৃতি তৈরি করেন। ফলে তিনি উপজেলার মানুষের কাছে খুবই প্রিয় ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!