AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ঝালকাঠি সদর থানা

সুজন হত্যামামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,ঝালকাঠি
১১:৫৪ এএম, ৪ মে, ২০২৪
সুজন হত্যামামলার আসামি বাবা-ভাই গ্রেপ্তার

বরিশাল বিভাগের ঝালকাঠি জেলায় সুজন হত্যামামলার প্রধান আসামি ছোট ভাই স্বপন তালুকদার (৩০) এবং দ্বিতীয় আসামি বাবা আফজাল তালুকদারকে (৭০) মামলা দায়েরের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‍্যাব।
শুক্রবার ৩ মে দুপুরে ঢাকার কুড়িল বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে স্বপনকে গ্রেপ্তার করা হয়। এর আগে আফজালকে গ্রেপ্তার করে র‍্যাব। বিষয়টি শনিবার (৪ মে) নিশ্চিত করেছেন বরিশাল র‍্যাব-৮ এর উপ-পরিচালক লেফট্যানেন্ট কমান্ডার মুহতাসিম।

তিনি জানান, ঝালকাঠি সদর থানায় মামলা হওয়ার ৪৮ ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করে র‍্যাব-৮। গ্রেপ্তারের পর তাদের ঝালকাঠি সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা যায়,  এ বছরের ৩০ এপ্রিল ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামে পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সুজন তালুকদারকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করেন তার পরিবারের সদস্যরা। পরে তাকে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল রেফার্ড করেন। 

সুজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বরিশাল শেরে বাংলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে ভর্তি না করে রিলিজ দিয়ে দেয়। পরে ওই দিন রাতেই তার মৃত্যু হয়। এ ঘটনায় সুজনের স্ত্রী রিয়া বেগম গত ১ মে ঝালকাঠি সদর থানায় দেবর, শ্বশুর-শাশুড়িসহ ৪ জনকে আসামি করে মামলা করেন।

ঝালকাঠি সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, হত্যামামলার প্রধান আসামিকে র‍্যাব আটক করে রাতে থানায় হস্তান্তর করেছে। শনিবার সকালে তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হবে। এর আগে মামলার দ্বিতীয় আসামিকে আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


একুশে সংবাদ/ ঢা.পো/ এসএডি 

Link copied!