AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাঁশখালিতে হাতির আক্রমণে কিশোরের মৃত্যু


বাঁশখালিতে হাতির আক্রমণে কিশোরের মৃত্যু

কিশোর সিবাগতুল্লাহ রিজবী-ফাইল ছবি

পাহাড় থেকে নেমে লিচু বাগানে হাতি এসেছে। খবর পেয়ে অন্যদের সঙ্গে হাতি দেখতে যায় কিশোর সিবাগতুল্লাহ রিজবী (১৬)। সেখানে হাতির আক্রমণে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

বুধবার ১ মে ভোররাতে দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের পূর্ব বৈলছড়ী ৪নং ওয়ার্ডের এক নম্বর গোদারপাড় সংলগ্ন লিচু বাগানে এ ঘটনা ঘটে।

বন বিভাগের কালীপুর রেঞ্জ কর্মকর্তা মনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত সিবাগতুল্লাহ রিজবী বৈলছড়ী কুলিন পাড়া এলাকার মৃত তৈয়ব উল্লার ছেলে।

জানা যায়, বুধবার ভোররাতে লিচু বাগানে হাতি আসার খবর পেয়ে উৎসুক মানুষের সঙ্গে হাতি দেখতে যায় রিজবী। এ সময় হাতির আক্রমণে গুরুতর আহত হয় সে। স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়। সেখানে তার অবস্থা গুরুত্বর হলে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন জানান, রাতে হাতি আসার খবর শুনলে গ্রামবাসী তাদের ক্ষেত রক্ষার জন্য চিৎকার করে হাতিকে সরিয়ে দেয়ার জন্য বের হয়। ছেলেটা উৎসুক হয়ে সেখানে যায়। রাতের অন্ধকারে হাতির আক্রমণে মারা গেল সে। এই ব্যাপারে রেঞ্জ অফিসকে অবহিত করা হয়েছে।

হাতির আক্রমণে এক কিশোরের মৃত্যু হয়েছে এবং নিহতের পরিবারের পক্ষ থেকে ক্ষতিপূরণের আবেদন করলে নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান কালীপুর রেঞ্জ কর্মকর্তা মনোয়ার হোসেন।

একুশে সংবাদ/এন.টি/ এসএডি
 

Link copied!