AB Bank
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পঞ্চগড়ে স্থানীয়দের চাকরি দেয়ার দাবিতে আইনজীবীদের মানববন্ধন


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৩:০২ পিএম, ২৩ এপ্রিল, ২০২৪
পঞ্চগড়ে স্থানীয়দের চাকরি দেয়ার দাবিতে আইনজীবীদের মানববন্ধন

পঞ্চগড়ে আদালতের বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞোপ্তিতে স্থানীয়দের পরিবর্তে অন্য জেলার বাসিন্দাদের চাকুরী দেয়ার প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে আইনজীবীরা।


জেলার সচেতন বিজ্ঞ আইনজীবীবৃন্দ ও সচেতন নাগরিক সমাজের ব্যানারে আজ মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে পঞ্চগড় জেলা আইনজীবি সমিতির চত্বরে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসুচী পালন করে তারা। এসময় বক্তারা জেলা জজ আদালতে স্থানীয় প্রার্থীদের চাকুরীতে নিয়োগের দাবীতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। একই সময় দ্রুত এই দাবী মানা না হলে কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন বক্তারা।

মানববন্ধনে পঞ্চগড় জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক, অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম খায়ের, অ্যাডভোকেট ওয়াদুর রহমান রাজনসহ স্থানীয় আইনজীবীরা।

মানববন্ধনে বক্তার আরো বলেন, দীর্ঘদিন ধরে এই সুযোগ থেকে বঞ্চিত পঞ্চগড়ের মানুষ। এ বিষয়ে প্রতিবাদ না হওয়ায় নিশ্চুপ হয়ে আছে বিষয়টি। একই সময় জেলা জজের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা বলেন, আপনি সুষ্ঠু বিচার কার্যক্রম পরিচালনার পাশাপাশি এই নিয়োগে স্থানীয়দের অধিকার নিশ্চিত করবেন। আমরা বিশেষ কোন প্রার্থীর কথা বলছি না, আমরা দেখেছি স্থানীয়দের পরিবর্তে অন্য জেলার মানুষদের নিয়োগ দেয়া হচ্ছে। আপনাদের যদি পক্ষপাতিত্ব করতে হয় তবে পঞ্চগড়ের মানুষের জন্য করেন। আমাদের কোন আপত্তি নেই। পঞ্চগড়ের মানুষকে নিয়োগ দেয়াটা আমাদের সকলের যৌক্তিক দাবি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!