AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধনবাড়ীর উখা‌রিয়াবাড়ী যুব সমাজের আয়োজ‌নে ফাইনাল খেলা


ধনবাড়ীর উখা‌রিয়াবাড়ী যুব সমাজের আয়োজ‌নে  ফাইনাল খেলা

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের উখারিয়া বাড়িতে ‘উখারিয়া বাড়ি যুব সমাজের’ পক্ষ থেকে এক বিশাল ফাইনাল ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।  

বেশ কয়েক দিন আগে থেকেই খেলা উপভোগ করার জন্য এলাকায় ফাইনাল খেলার প্রচার ও প্রচারণা করা হয়। ফাইনাল খেলায় দর্শকসমাগমও হয় ব্যাপক। দর্শকদের উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে এ খেলায়। বিভিন্ন গ্রাম থেকে আসা শত শত মানুষ বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত খেলাটি উপভোগ করেন।

ফাইনাল খেলায় বানুরিয়া ফুটবল একাদশ বনাম ধরাটি ফুটবল একাদশ ২টি দল অংশ নেয়। এতে  ফুটবল বানুরিয়া ফুটবল একাদশ-২ ও ধরাটি ফুটবল একাদশ-২ গোল পান, এতে খেলা‌টি ড্র হয়। প‌রে টাইব্রেকারে ১ গোল এগি‌য়ে থে‌কে বিজয়ী হন বানুরিয়া ফুটবল একাদশ।

পরে প্রধান অতিথি ফাইনালে বিজয়ী ফুটবল এ টিমকে ১ম পুরস্কার: এক‌টি এলইডি টি‌ভি  ও রানারআপ ফুটবল বি টিম কে ২য় পুরস্কার: এলইডি টি‌ভি তুলে দেন।

আসলাম হোসেনের সঞ্চালনায়, পাইস্কা বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন তালুকদার এর সভাপতিত্বে, বিশেষ অতিথি  হি‌সেবে উপ‌স্থিত ছি‌লেন, ধনবাড়ী ক‌লি‌জি‌য়েট স্কুলের প্রধান শিক্ষক মাসুদুর রহমান, ধনবাড়ী পাইস্কা বা‌লিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক মোঃ তোফাজ্জল হো‌সেন, ধনবাড়ী সা‌কিনা মেমোরিয়াল গার্লস হাই স্কু‌লের প্রধান শিক্ষক মোঃ মাহবুবুর রহমান খান, ধনবাড়ী উপ‌জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও ধনবাড়ী ম‌হিলা ফুটবল টিম এর কোচ মোঃ জ‌হিরুল ইসলাম মিলন, উখা‌রিয়াবাড়ী হাই স্কু‌লের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক , মোঃ রফিকুল ইসলাম খান ডিজিএম, ধনবাড়ী জোনাল অফিস, মোঃ আব্দুল কালাম সরকারি শিক্ষক ধনবাড়ী নবাব ইনস্টিটিউশন  উপ‌জেলা প্রেসক্লাবের সাংবাদিকগণসহ  উখা‌রিয়াবাড়ী গ্রামের স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও গ্রামবাসী ।

খেলা শে‌ষে জ‌হিরুল ইসলাম মিলন, এডভোকেট সুলাইমান হোসেন, রফিকুল ইসলাম খানকে বিশেষ সম্মানোনা প্রদান করা হয়।


একুশে সংবাদ/এস কে  

 

 

 

 

 

 

 

 

Link copied!