AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৫:৪০ পিএম, ২০ এপ্রিল, ২০২৪
ঠাকুরগাঁওয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অবস্থান

ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপালপুর নামক এলাকায় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে এক প্রেমিকা। 


ঐ প্রেমিকা জানান, গড়েয়া গোপালপুরের হাসেন আলীর ছেলে কাইয়ুম তার প্রতিবেশি হলেও চার বছর আগে মুঠোফোনের মাধ্যমে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু বছর খানেক আগে তার অন্যত্র বিয়ে হয়। এদিকে বিয়ের তিন মাসের মাথায় কাইয়ুম তার সংসার ভেঙ্গে তাকে ভাগিয়ে নিয়ে ঢাকায় অবস্থান করে। এসময় তারা স্বামী-স্ত্রীর মতো সংসার করতে থাকে। চার মাস এক সাথে সংসারের মাথায় সে গর্ভবতী হলে কাউয়ুম তার গর্ভপাতের চেষ্টা চালায়। এতে সে গুরুতর অসুস্থ হলে কাউয়ুম তাকে বাড়ি পাঠিয়ে দেয়। 

কিছুটা সুস্থ হবার পর ঐ প্রেমিকা কাইয়ুমের সাথে যোগাযোগের চেষ্টা করলে সে পালিয়ে বেড়ায় এবং তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। তিন মাস যাবত কাইয়ুমের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হলে গত শুক্রবার ১৯ এপ্রিল) সকাল সাতটায় ঐ প্রেমিকা কাইয়ুমের বাড়িতে অবস্থান নেয়। এসময় কাইয়ুম বাড়ি থেকে পালিয়ে যায় বলে জানায় ঐ নারী।

সরেজমিনে গিয়ে কাইয়ুমের পিতা হাসেন আলীর দেখা না পেয়ে তার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান,আমি এই মেয়েকে মেনে নিতে পারবোনা। প্রয়োজনে মেয়ের পরিবারকে কিছু টাকা-পয়সা ধরিয়ে দেবো।

এ বিষয়ে মেয়ের পিতার সাথে কথা হলে তিনি জানান, আমার মেয়ের সংসার নষ্ট করে এখন কাইয়ুমকে অন্যত্র সড়িয়ে রেখে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে তার পরিবার। তিনি এ ঘটনার সুষ্ঠ বিচারেরে দাবি জানান।


এ ব্যাপারে গড়েয়া ইউপি চেয়ারম্যান রইসউদ্দিন সাজু বলেন, আমি বিষয়টি জেনেছি। ছেলের বাবাকে বিষয়টি মিমাংসা করতে বলেছি। এছাড়া নিরাপত্তার স্বার্থে একজন গ্রামপুলিশ রাখা হয়েছে সেই বাড়ীতে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!