AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানার দ্বন্দ্বে বড় ভাই নিহত


ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানার দ্বন্দ্বে বড় ভাই নিহত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বড় ভাইয়ের সাথে ছোট ভাইয়ের দ্বন্দ্বে বড় ভাই নিহত হয়েছে। শুক্রবার দুই ভাইয়ের কথা কাটাকাটির এক পর্যায়ে অসুস্থ হয়ে বড় ভাই নিহত হয়। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়নের নিজ তুলন্দর গ্রামের মৃত সৈয়দ জালাল উদ্দিন আহাম্মদের পুত্র সৈয়দ এমদাদুল হক (৫৭) ও তার আপন ছোট ভাই সৈয়দ আশরাফুল হক (৫২) এর মাঝে দীর্ঘদিন যাবত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। 

তারই জেরে শুক্রবার (১৯ এপ্রিল) সকালে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায় বড় ভাই এমদাদুল হক শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তার স্ত্রী ও মেয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে এমদাদুল হককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের ভাগিনা মাহবুবুর রহমান মামুন জানান, আমি প্রথমে আমার এক মামার মাধ্যমে জানতে পারি জায়গা জমি নিয়ে মারামারির এক পর্যায়ে মাথায় আঘাতে আমার খালু মারা যান। পরে এসে জানতে পারি কোন মারামারি হয়নি। তবে কথা কাটাকাটির সময় স্টোক করে মারা যান। এবিষয়ে নিহতের মেয়ে সৈয়দা সুমাইয়া হক ইভা জানান, তার চাচা আশরাফুল হকের সাথে বাড়ির জায়গা জমি নিয়ে ঝগড়া হয়। 

ঝগড়ার এক পর্যায়ে চাচার কথার আঘাত সইতে না পেরে তার বাবা স্টোক করেন। পরে বাবাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার বাবাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন,আমার বাবা আগে থেকেই কিডনি, হার্ড ও প্রেশারের রোগী ছিলেন। ডাক্তার বাবাকে উত্তেজিত না হওয়ার পরামর্শও দিয়েছিলেন। কিন্ত আজ চাচার কথার আঘাত সইতে না পেরে উত্তেজিত হওয়ায় স্টোক করে বাবা মারা যান।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার উপ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। 

 

একুশে সংবাদ/এস কে 

 

Link copied!