AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুন্দরগঞ্জে আগুনে পুড়লো ২০ লাখ টাকার সম্পদ


সুন্দরগঞ্জে আগুনে পুড়লো ২০ লাখ টাকার সম্পদ

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের খামার ধুবনী গ্রামে আগুনে পুড়লো ২০ লাখ টাকার সম্পদ।  ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের ১৯টি ঘর, ৫টি গরুসহ ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিস ডিফেন্স সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত গভীর রাতে ওই গ্রামের মো. লাল মিয়ার গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তে তা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ফারুক মিয়ার ৫টি, হাবিজার রহমানের ৩টি, কেয়া বেগমের ১টি, হামিদুলের ২টি, লালমিয়ার ৩টি, আনোয়ার হোসেনের ২টি, নুরুন্নবীর ২টি, আতোয়ার রহমানের ১টি ও বছিরন বেওয়ার ১টি ঘরের আসবাবপত্রসহ ৫টি গরু পুড়ে য়ায়।

খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পৌচ্ছার আগে সবকিছু পুড়ে যায়। বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু, সহকারি কমিশনার ভূমি মো. মাসুদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওয়ালিফ মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের মাঝে প্রত্যেক পরিবারকে নগদ ২ হাজার করে টাকা ও শুকনো খাবার বিতরণ করেন। 

ফায়ার সার্ভিস ডিফেন্সের ইনচার্জ মো. গোলজার রহমানের বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে আগুনে প্রায় ২০ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!