AB Bank
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে  প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান


রাণীশংকৈলে  প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

“প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে তুলে ধরে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও দিনব্যাপী প্রাণী প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে

কেন্দ্রীয় হাইস্কুল মাঠ চত্ত্বরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। অতিথিবৃন্দরা কেন্দ্রীয় হাইস্কুল মাঠে ফিতা কেটে ও কবুতর উড়িয়ে প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন।

শুভ উদ্বোধন শেষে স্টল পরিদর্শন করেন অতিথিরা। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও -৩ আসনের সংসদ সদস্য হাফিজ উদ্দিন আহমেদ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার সাইদুর রহমান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক এমপি সেলিনা জাহান লিটা, আ.লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি সোহেল রানা, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, জাতীয় পার্টির জাহাংগীর আলম ও যুগ্ন আহব্বায়ক আবু তাহের, প্রধান শিক্ষক আবু শাহানসাহ প্রমুখ। 

প্রদর্শনীতে বিভিন্ন জাতের, গরু- ছাগল, হাঁস-মুরগি, গবাদি পশু, পশু খাদ্য ও বিভিন্ন ধরনের ওষুদের স্টল রয়েছে।প্রদর্শনী শেষে বিভিন্ন ক্যাটাগরিতে সফল খামারিদের মাঝে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীলসমাজের নেতৃবৃন্দ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে
 

 

Link copied!