AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে মাদক মামলায় জামিনে এসে সাংবাদিকের ওপর হামলা


Ekushey Sangbad
উজিরপুর উপজেলা প্রতিনিধি, বরিশাল
০৪:৫৯ পিএম, ১৫ এপ্রিল, ২০২৪
উজিরপুরে মাদক মামলায় জামিনে এসে সাংবাদিকের ওপর হামলা

বরিশালের উজিরপুরে  ‘দৈনিক নয়া দিগন্ত’ পত্রিকার উজিরপুর সংবাদদাতা এবং উজিরপুর উপজেলা ও পৌর প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক রবিউল ইসলামের ওপর হামলা চালিয়েছে একদল মাদক কারবারি।

রবিবার  (১৪ এপ্রিল ) রাত্রে উপজেলারা শোলক ইউনিয়নের ধামুরা টেম্পু স্ট্যান্ড এলাকায় থেকে নিজ বাড়ি দত্তস্বর গ্রামে যাওয়ার পথে রবিউলের ওপর এ হামলা করা হয়। হামলার ঘটনায় সাংবাদিক রবিউল ইসলাম উজিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেন।

 সাংবাদিক রবিউল জানান, ইউপি সদস্য সিরাজ সরদারের পুত্র ফাইম সরদার (২৫) মাদক মামলায় জামিন পেয়ে তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তার উপর হামলা চালিয়ে তাকে মারধর ও তার মটরসাইকেল ভাংচুর করে ও তার পকেটে থাকা নগদ টাকা লুট করে।

তিনি আর জানান, ফাইম সরদারসহ ৩ জনকে গত ২৪ মার্চ বরিশাল জেলা ডিবি পুলিশ ইয়াবাসহ গ্রেফতার করে এবং উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। সাংবাদিক হিসেবে তিনি দৈনিক নয়া দিগন্ত ও একুশে সংবাদ ডটকম নিউজ পোর্টালে সংবাদ প্রকাশ করে। এতে ক্ষিপ্ত হয়ে মাদক মামলার আসামি ফাইম সরদারসহ অজ্ঞাত ব্যক্তিরা ধামুরা টেম্পু স্ট্যান্ডে সাংবাদিক রবিউলের ওপর হামলা চালায়। 

উজিরপুর মডেল থানার ওসি মো. জাফর আহম্মেদ বলেন, মাদক কারবারিরা সাংবাদিক রবিউলের  ওপর এ হামলা চালিয়েছে। থানায় লিখিত অভিযোগে পেয়েছি। এ বিষয়ে আইনি  ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!