AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


রাণীশংকৈলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নদীর পানিতে ডুবে  ইয়াসমিন ও তসলিমা নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।১৪ এপ্রিল, রবিবার দুপুরবেলা উপজেলার খঞ্জনা এলাকার কুলিক নদীতে এ ঘটনা ঘটে।

নিহত দুই শিশুরা হলো, উপজেলারখঞ্জনা গ্রামের ইব্রাহিমের একমাত্র মেয়ে ইয়াসমিন (১০) এবং দিনাজপুর সদর রেলস্টেশন এলাকার ইউসুফ আলী ও সাথি দম্পতির একমাত্র মেয়ে তসলিমা (৮)।

নিহত তসলিমা গতকাল দিনাজপুর থেকে রাণীশংকৈল খঞ্জনা গ্রামে খালার বাড়িতে বেড়াতে আসেন। আজ ফিরলেন লাশ হয়ে।

লেহেম্বা  ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, ঈদে মা-বাবার সঙ্গে খালার বাড়িতে বেড়াতে আসে আট বছর বয়সী তসলিমা। আজ রবিবার দুপুরের দিকে পাশের বাড়ির ইয়াসমিনের সঙ্গে বাড়ির পাশে খেলছিল। পরে সকলের অগোচরে বাড়ির পাশের নদীতে গোসল করতে নামে। এরপর তারা ফিরে না আসায় পরিবারের লোকজন খোঁজা-খুঁজি করতে থাকেন। একপর্যায়ে পরিবারের লোকজন নদীর পানিতে দু’জনের মরদেহ ভেসে উঠতে দেখে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন।

ইউপি চেয়ারম্যান আবুল কালাম বলেন, দুপুরবেলা সবার অগোচরে নদীর পানিতে গোসলে নেমে ডুবে গিয়ে দুজনের মৃত্যু হয়। সম্পর্কে তারা প্রতিবেশী বোন। দু"বোনের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

রানীশংকৈল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। পরিবারের সদস্যদের কোন আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে

Link copied!