AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মদনে পহেলা বৈশাখ অনুষ্ঠিত হয়েছে


Ekushey Sangbad
মোঃ সাকের খান, মদন, নেত্রকোণা
০১:৫৮ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মদনে পহেলা বৈশাখ অনুষ্ঠিত হয়েছে

নেত্রকোনার মদনে উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে তিন দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের জমকালো আয়োজন মধ্য দিয়ে বর্ষবরণ পালন করা হয়েছে।আজ রোববার সকাল ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে মঙ্গল শুভযাত্রা  বের করা হয়।

তিন দিনব্যাপী আয়োজনের মধ্যে রয়েছে নববর্ষ উপলক্ষে বৈশাখী মেলা মূৎ শিল্পসহ, গ্রামীণ ঐতিহ্যবাহী পণ্যের স্টল এবং নকশী কাঁথা, হস্তশিল্প ও বস্ত্রশিল্পের মেলার স্টল উদ্বোধন। নববর্ষ উপলক্ষে আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান ও দেশিয় খেলার  আয়োজন করা হয়েছে ।

উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও সরকারি বেসরকারি দপ্তরের বিভিন্ন ব্যক্তিদের অংশ গ্রহনে মঙ্গল শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পাবলিক হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । 

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ আলম মিয়ার  সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, কালিয়াজুরী সার্কেল রবিউল ইসলাম, মদন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জল কান্তি সরকার, কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তানিয়া মৌরিন, মৎস্য কর্মকর্তা কামরুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!