AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়


Ekushey Sangbad
এনায়েত খান, ব্রাহ্মণবাড়িয়া
০৩:৫৭ পিএম, ১০ এপ্রিল, ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৮টায়

আগামীকাল বৃহস্পতিবার পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হবে।এটি মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে ঈদ-উল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায়। এতে ইমামতি করবেন জেলা জামে মসজিদের খতিব মাওলানা সিবগাহতুল্লাহ নূর। ঈদের জামাত পালনের লক্ষে সকল ধরনের প্রস্ততি সম্পন্ন করেছে জেলা প্রশাসন। 

মঙ্গলবার (৯ এপ্রিল) জেলা ঈদগাহ ময়দানের প্রস্তুতি কাজ পরির্দশন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এ সময় তিনি মাঠের বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং বৈরী আবহাওয়ায় যাতে নামাজে কোনো রকম ব্যঘাত না ঘটে সেজন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান জানান, আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপন ও মুসল্লিদের নিরাপত্তার কথা চিন্তা করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ও নিরাপত্তার কাজে নিয়োজিত থাকবে।

এছাড়াও জেলা শহরের শেরপুর, কাউতলী নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামের আউটার স্টেডিয়াম, ভাদুঘর ফাঁটা পুকুর ঈদগাহ ময়দান, ভাদুঘর শাহী মসজিদ প্রাঙ্গন, ট্যাংকের পাড় মাঠ, পূর্বমেড্ডা বাসস্ট্যান্ড জামে মসজিদ প্রাঙ্গণ, শরীফপুর ঈদগাহ মাঠসহ জেলার ৯৮৬টি ঈদগাহ ও ৪৯৬টি মসজিদে সকাল ৮টা থেকে ৯টার ভেতর ঈদের জামাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!