AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশ হেফাজতে যুবদল নেতার মৃত্যুর অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
১২:৩০ পিএম, ৯ এপ্রিল, ২০২৪
পুলিশ হেফাজতে যুবদল নেতার মৃত্যুর অভিযোগ

ঠাকুরগাঁওয়ের হরিপুর থানা পুলিশের হেফাজতে থাকা অবস্থায় আকরাম হোসেন (৪০) নামে এক যুবদল নেতার মৃত্যুর অভিযোগ উঠেছে। সোমবার (৮ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে এবং রাতে ময়নাতদন্ত শেষ হয়েছে। পরে মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আকরাম হোসেন উপজেলার হাটপুকুর গ্রামের আব্দুল তোয়াবের ছেলে। তিনি হরিপুর উপজেলা যুবদলের সদস্য সচিব ছিলেন। তবে পুলিশের দাবি, আকরাম হোসেন মাদকসেবী ও বিক্রেতা ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন বলেও দাবি পুলিশের।

আকরামের পরিবার জানায়, রোববার রাতে তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। সোমবার সকালে তার সাথে দেখা করেন স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা। দুপুরে খবর পান আকরাম মারা গেছে। তার পরিবার বলছে, আকরাম ডায়বেটিসসহ বিভিন্ন রোগে অসুস্থ ছিলেন।

হরিপুর থানার ওসি আব্দুল লতিফ শেখ জানান, ১১০ পিস টাপেন্টাডল ট্যাবলেটসহ আকরাম হোসেন ও আরও চারজনকে মাদকবিরোধী অভিযানে আটক করা হয়। পরে তাদের নামে মাদক আইনে মামলা করা হয়। দুপুরে আসামিদের ঠাকুরগাঁওয়ে পাঠানোর সময় আকরাম হোসেন অসুস্থবোধ করলে তাকে তাৎক্ষণিক হরিপুর উপজেলা হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!