AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ


মোরেলগঞ্জের বহরবুনিয়া ইউনিয়নে ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে  মোরেলগঞ্জ উপজেলার  ১১ নং বহরবুনিয়া ইউনিয়নের ১০৮৫ জন  হতদরিদ্রদের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। 

সোমবার (৮ এপ্রিল) সকাল ৯ টায় বহরবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মোঃরিপনের উপস্তিতিতে ইউনিয়নের  ৯ টি ওয়ার্ডের ১হাজার ৮৫ জন এর অধিক হতদরিদ্র পরিবারের  মাঝে এই ভিজিএফ চাল বিতরণ করা হয়।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ট্যাগ অফিসার এবং উপজেলা সহকারী শিক্ষা অফিসার সজল মহলীসহ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ।সরেজমিনে গেলে দেখা যায়, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধামন্ত্রীর দেয়া এই  ভিজিএফ’র চাল নিতে ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে অসংখ্য মানুষের গন জোয়ার।

এ বিষয়ে ঐ ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা তালুকদার মোঃ রিপন জানান,আমাদের ইউনিয়নের বরাদ্দকৃত ১০৮৫ জন সুবিধাভোগীদের মাঝে  ১০ কেজি করে চাল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে ঈদের আগে প্রধানমন্ত্রীর এই উপহার পেয়ে খুশি ইউনিয়নবাসী।

এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার এস.এম তারেক সুলতান বলেন, আমরা সঠিক তদারকি ও কঠোর নজরদারিতে রয়েছি পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এ উপজেলায় ১৬টি ইউনিয়নসহ পৌরসভায় মোট  ২২হাজার ৩৪৪ টি  পরিবারের মাঝে প্রধানমস্ত্রীর উপহারের চাল বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।আশা করছি ঈদের আগেই সবার ঘরে প্রধানমন্ত্রীর এ উপহার পৌছে যাবে ইনশাআল্লাহ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!