AB Bank
ঢাকা বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে ঈদ উপহার বিতরণ


উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়া সুবিধাবঞ্চিত ১৫শ নারীদের মাঝে ঈদ উপহার বিতরণ

উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ পুলিশের ঢাকা মেট্রোপলিটন পলিশ কমিশনার ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান বি.পি.এম (বার), পি.পি.এম (বার) এর সার্বিক ব্যবস্থাপনায় দৌলতদিয়া পূর্বপাড়া ও আশপাশের সুবিধাবঞ্চিত অসহায় ১৫শ নারী‍‍`র মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রতিটি ঈদ উপহারের প্যাকেটের ছিল শাড়ি ১টি, সেমাই ১কেজি, চিনি ১কেজি, আটা ২ কেজি, চিনি আতপ চাউল ১কেজি, মুসুরের ডাল ১ কেজি। 

শনিবার (০৬ এপ্রিল ) বেলা ১১টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন ৫ নম্বর ওয়ার্ড সোহরাব মন্ডল পাড়া অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম এর বাড়ীর আঙ্গিনায় দেশের সর্ববৃহৎ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া (যৌনপল্লীর) পূর্বপাড়ার সুবিধাবঞ্চিত অসহায় নারীদের মাঝে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ পিপিএম (বার)।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইফতেখারুজ্জামান, গোয়ালন্দ ঘাট থানার ওসি (তদন্ত) উত্তম কুমার ঘোষ, পূর্বপাড়ার বাসিন্দাদের (যৌনকর্মীদের) সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠন এর সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!