AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারগঞ্জে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
০৮:৪২ পিএম, ৩১ মার্চ, ২০২৪
মাদারগঞ্জে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ

"বঙ্গবন্ধুর সোনার দেশ স্মার্ট পাট শিল্পের বাংলাদেশ" এই স্লোগানে পাট চাষিদের মাঝে বিনামূল্যে পাট বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

"সোনালী আশের সোনার দেশ পরিবেশ বান্ধব বাংলাদেশ" এই প্রতিপাদ্যে জামালপুরের মাদারগঞ্জে পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ (১ম সংশোধিত) প্রকল্পের পাটবীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। 

রবিবার (৩১ মার্চ) বেলা ১১টায় মাদারগঞ্জ উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

 উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাইযুল ওয়াসিমা নাহাতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা সহকারি পাট উন্নয়ন কর্মকর্তা আব্দুল জলিল, উপজেলা পাট উন্নয়ন কর্মকর্তা খাইরুল বাশার, বিআরডিবি চেয়ারম্যান বাবু অরুণ কুমার সাহা, উপজেলা কৃষক লীগের সভাপতি শামিম আহম্মেদ দুদু প্রমুখ।  

আজ প্রাথমিকভাবে ২৭জন কৃষকের মাঝে ১০ কেজি রাসায়নিক সার ও ১ কেজি করে উন্নত মানের পাটবীজ বিতরণ করা হয়। উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৩ হাজার চাষী এ সুবিধা পাবেন বলে উপজেলা পাট কর্মকর্তা নিশ্চিত করেছেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!