AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রামপালে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাই


Ekushey Sangbad
মল্লিক জামান, রামপাল, বাগেরহাট
০৭:০৯ পিএম, ৩১ মার্চ, ২০২৪
রামপালে ডিবি পরিচয়ে ইজিবাইক ছিনতাই

বাগেরহাটের রামপালে দিনদুপুরে ডিবি পুলিশ পরিচয়ে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রবিবার(৩১ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার খুলনা-মোংলা মহাসড়কের ভট্টবালিয়াঘাটা ব্রিজ এলাকা থেকে উজলকুড় গ্রামের মৃত ইমান আলীর ছেলে মোঃ ইকবালের ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে একটি চোর চক্র।

ইজিবাইক চালক ইকবাল জানান, ফকিরহাট উপজেলার কাটাখালি মোড় থেকে সোনাতুনিয়া যাওয়ার কথা বলে যাত্রী হয় একজন। তাকে নিয়ে ইকবাল সোনাতুনিয়া উদ্দেশ্যে রওনা হয়। ইজিবাইক নিয়ে ভট্টবালিয়াঘাটা ব্রিজের কাছে আসলে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কার থেকে তিন চার জন লোক নেমে তার গতিরোধ করে। এসময় তারা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় ব্যবহার করে বলে তার গাড়ির ভেতরের যাত্রী ইয়াবা ব্যবসার সাথে সম্পৃক্ত এবং ইকবালও মাদক ব্যবসার সাথে জড়িত আছে। এরকম ভিত্তিহীন অভিযোগ দিয়ে তাদের প্রাইভেটকারে তুলে নেয়। চক্রের আরেক সদস্য ইজিবাইক থানায় নিয়ে যাওয়ার কথা বলে সে হারিয়ে যায়। 

ইকবাল আরো জানান, গাড়ির মধ্যে ছিনতাইকারিরা তাকে অনেক ভঁয়-ভীতি দেখায় এবং তাকে শারিরীকভাবে নির্যাতন করে। একপর্যায়ে রামপালের বেলাই ব্রিজ এলাকায় ইকবালকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাসের সাথে কথা হলে তিনি জানান, আমরা জানতে পেরেছি ভট্টবালিয়াঘাটা ব্রিজ এলাকা থেকে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে কেউ এখনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!