AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাণীশংকৈলে চেয়ারম্যান বারী‍‍`র বিরুদ্ধে ইউপি সচিবের মামলা


রাণীশংকৈলে চেয়ারম্যান বারী‍‍`র বিরুদ্ধে ইউপি সচিবের মামলা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার ৮ নং নন্দুয়ার ইউনিয়ন পরিষদের সচিব দবিরুল ইসলাম (৩৮) কে মোবাইল দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেওয়ায় অপরাধে একই ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে ।

জানা গেছে ২৫ মার্চ সোমবার দুপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল বারী ইউপি সচিব দবিরুলের কাছে সরকারি রাজস্ব আদায়ের জমাকৃত টাকার চেক চাইলে এ নিয়ে তর্ক-বির্তকের এক পর্যায়ে চেয়ারম্যান তার হাতে থাকা মোবাইল দিয়ে সচিবের মাথায় আঘাত করেন। এসময় ইউপি সচিবের মাথা ফেটে যায়। ইউপি সচিব বর্তমানে রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ইউপি সচিব দবিরুল ইসলাম বলেন, চেয়ারম্যান আমার কাছে নিয়ম বহির্ভূতভাবে চেক চায়। আমি সরকারি নিয়মের মধ্যে একাউন্ট পে চেক দিতে চাইলে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা মোবাইল দিয়ে আমার মাথায় আঘাত করে। এতে আমার মাথা ফেটে যায়। আমার মাথায় ৩ টি সেলাই দেওয়া হয়েছে। আমি এবিষয়ে থানায় এজাহার দিয়েছি।

এবিষয়ে জানতে চেয়ারম্যান আব্দুল বারী‍‍`র সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান।

মামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)সোহেল রানা বলেন, গতকাল রাতে থানায় মামলা রুজু করা হয়েছে। মামলার আসামীকে ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!