AB Bank
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৪:০৮ পিএম, ২৬ মার্চ, ২০২৪
তিতাসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান

মহান স্বাধীনতা দিবস ২০২৪ উপলক্ষে কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ মঙ্গলবার (২৬মার্চ) বেলা এগারোটায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নাজমুল হাসান এর সভাপতিত্বে সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) আশিক উর রহমান, তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাঞ্চন কান্তি দাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী,সাধারণ সম্পাদক মহসিন ভূইয়া, সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর, ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ,জাহাঙ্গীর আলম সরকার,বীর মুক্তিযোদ্ধা  সামছুল হক সরকার,সাইদুর রহমান,মোবারক হোসেন মাষ্টার ও মোবারক হোসেন প্রমূখ।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ কমপ্লেক্স এর স্মৃতিসৌধ প্রাঙ্গণে ৩১(একত্রিশ)বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভসূচনা করেন সংশ্লিষ্ট উপ-কমিটি এবং স্মৃতিসৌধে  পুষ্পস্তবক অর্পণ করে সকল শহিদ বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনী। সকাল আটটায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশন শেষে কুচকাওয়াজ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র -ছাত্রীদের সমাবেশ এবং শরীরচর্চা প্রদর্শনে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!