AB Bank
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন


গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

যথাযোগ্য মর্যাদায় রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা দিবস-২০২৪ উদযাপন করা হয়েছে। দিবসটি উদযাপন উপলক্ষে ৩১ বার তপোধ্বনরি মধ্য দিয়ে দিনের সূচনা করা হয়। 

সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত এবং বেসরকারি ভবনে সঠিক মাপে ও রঙের জাতীয় পতাকা উত্তোলন ও সকাল সড়ে ৮টায় উপজেলা প্রশাসন ভবনের সামনে নির্মিত ৭ই মার্চ চত্বর ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পার্ঘ অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। 

প্রথমেই উপজেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যাতি বিকাশ চন্দ্র সহ উপজেলার সর্বস্তরের সরকারি কর্মকর্তা কর্মচারীগণ। পরে গোয়ালন্দ পৌরসভা, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও গোয়ালন্দ ঘাট থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পুষ্পার্ঘের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এরপর একে একে বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এছাড়া উপজেলা কোর্ট চত্বরে সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা উত্তলন, বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি কাজী কেরামত আলী। পরে ছাত্র-ছাত্রীদের সমাবেশ, বাংলাদেশ পুলিশ, আনসার-বিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সমন্বয়ে কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শন। প্রাথমিক ও মাধ্যমিক পর্যয়ে অতিথিদের সালাম প্রদান সহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবং প্রথম পর্যয়ের প্রতিযোগি ও অতিথিদের মাঝে পুরষ্কার ও ক্রেষ্ট বিতরণ করা হয়।

একুশে সংবাদ/এস কে

Link copied!