AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে রোজা উপলক্ষে ৪শ‍‍` পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করলেন শ্রমিক লীগ নেতা


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০১:৫৪ পিএম, ২৩ মার্চ, ২০২৪
তিতাসে রোজা উপলক্ষে ৪শ‍‍` পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করলেন শ্রমিক লীগ নেতা

কুমিল্লার তিতাস উপজেলায় পবিত্র মাহে রমজান উপলক্ষে চারশো দরিদ্র পরিবারের মাঝে গরুর মাংস বিতরণ করলেন নারায়ান্দিয়া ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি ও সৌদি প্রবাসী মো: নুরনবী সরকার।

 

শনিবার (২৩ মার্চ) সকালে উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দরিদ্র মুসলিম পরিবারগুলোর মাঝে নিজ অর্থায়নে এ মাংস বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক সারোয়ার হোসেন বাবু, উপজেলা যুবলীগের সভাপতি ও কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ, নারায়ান্দিয়া ইউপি চেয়ারম্যান আরিফুজ্জামান খোকা, সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ও ফরিদ মেম্বার সহ স্থানীয় আ‍‍`লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এবিষয়ে শ্রমিক লীগ নেতা মো. নুরনবী সরকার বলেন, আগের বছরও পবিত্র রমজানে গরীব অসহায় মানুষদের মাঝে গরুর মাংস বিতরণ করেছি তারই ধারাবাহিকতায় এবারের রোজায় ২ লক্ষ টাকায় দুইটি গরু জবাই করে ৪শ‍‍` পরিবারের মাঝে বিতরণ করেছি। আমি সবসময়ই গরীবদের জন্য কিছু করার চেষ্টা করি। মানুষের জন্য আমি কিছু করতে পারলে তৃপ্তি পাই।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!