AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবন্তিকার পরিবারের সাথে জবির তদন্ত কমিটির সাক্ষাত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৪:৩৬ পিএম, ২২ মার্চ, ২০২৪
অবন্তিকার পরিবারের সাথে জবির তদন্ত কমিটির সাক্ষাত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রয়াত ছাত্রী ফাইরুজ অবন্তিকার পরিবারের সাথে সাক্ষাত করেছে বিশ্ববিদ্যালয়ের গঠিত তদন্ত কমিটি।

শুক্রবার (২২ মার্চ) সকালে তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. জাকির হোসেন বিশ্ববিদ্যালয় তদন্ত কমিটির ৫ সদস্যসহ মোট ৬ জন অবন্তিকার কুমিল্লার বাঁগিচাগাওয়ের বাড়িতে যান। তারা অবন্তিকার মা তাহমিনা বেগম ও তার ভাই জারিফ জাওয়াদের সাথে কথা বলেন এবং অবন্তিকার ঘটনার সম্পর্কে জানেন।

তদন্ত কমিটির প্রধান অধ্যাপক ড. জাকির হোসেন জানান, তদন্তের স্বার্থে তথ্য সংগ্রহের জন্য তারা কুমিল্লায় এসেছেন। তবে কবে নাগাদ তদন্তের প্রতিবেদন দাখিল করা হবে তা নিশ্চিত করে জানাতে পারেননি তিনি।

অন্যদিকে মেয়ের আত্মহত্যার পর শোকার্ত অবন্তিকার মা তাহমিনা বেগম সাংবাদিকদের জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসন এখন যতটা আন্তরিক, আগে হলে হয় তো মেয়েকে হারাতে হতো না।

তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. জাকির হোসেন ছাড়াও সদস্য সমাজ বিজ্ঞান বিভাগর ডিন অধ্যাপক ড. আবুল হোসেন, আইন বিভাগের ডিন অধ্যাপক ড. মাসুম বিল্লাহ, সংগীত বিভাগের চেয়ারম্যান সহযোগী অধ্যাপক ঝুমুর আহমেদ, সদস্য সচিব ডেপুটি রেজিষ্ট্রার রঞ্জন কুমার এবং বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষে সহকারী প্রক্টর মুনিরা জাহান সুমি অবন্তিকার মায়ের সাথে কথা বলেন।

গত ১৫ মার্চ শুক্রবার রাতে ফেসবুক স্ট্যাটাসে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মান সিদ্দিকিকে মৃত্যুর জন্য দায়ী করে আত্মহত্যা করেন ফাইরুজ সাদাফ অবন্তিকা। আত্মহত্যার প্ররোচনা মামলায় দ্বীন ইসলাম ও আম্মান বর্তমানে কুমিল্লা কারাগারে আছেন।

 

একুশে সংবাদ/সা.আ

 

Link copied!