AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোটচাঁদপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ


কোটচাঁদপুরে চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাহী কর্মকর্তার নিকট অভিযোগ

কোটচাঁদপুরের দোড়া ইউনিয়ন চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে এক নারী সদস্যসহ ৫ সদস্য ব্যবস্থা গ্রহনের দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর পৃথক দুইটি আবেদন করেছেন। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ আবেদন করেন তারা।

ভুক্তভোগী সদস্য রোকন উদ্দিন, জুল হক,আমিনুর রহমান বলেন,গেল ০৩ -০১-২০২২ তারিখে শপথ গ্রহনে পর থেকে আমরা নিজ নিজ ওয়ার্ডের মানুষের কাজ করে আসছি। চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাস  প্রথম থেকেই আমাদের সঙ্গে খারাপ আচারন,পরিষদ পরিচালনায় অনিয়ম, প্রকল্পে অসঙ্গতি ও স্বেচ্ছাচারি আচারন করেন। 

এরপেক্ষিতে গেল ২০-০৪-২০২২ তারিখে ৩ জন নারী সদস্য সহ ৯ জন সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা এনে আবেদন করেন,ওই সময়ের নির্বাহী কর্মকর্তার নিকট। সে সময় চেয়ারম্যান আমাদের সঙ্গে বিষয়টি নিয়ে আপোষ করেন। অঙ্গিকার করেন আমাদের সঙ্গে মিলেমিশে কাজ করবেন। এরপর থেকে বেশ কয়েক মাস ভালই চলছিল। 

তারা বলেন, সম্প্রতি তিনি আমাদের ভিতরের কয়েকজন সদস্যকে সঙ্গী করে নিয়ে আবারও সেই চেনা রুপে ফিরে গেছেন। এ কারনে আবারও চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবিতে নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন কর।

অন্যদিকে ওই পরিষদের নারী সদস্য জল্পনা খাতুন পৃথক আবেদন করেছেন নির্বাহী কর্মকর্তা উছেন মের নিকট। তিনি অভিযোগ করে বলেছেন,গেল ১৩-০৩-২৪ তারিখ ছিল পরিষদের সভা। ওই সভায় আমি যথা সময়ে পরিষদে উপস্থিত হই। এরপর চেয়ারম্যান আমাকে দেখার পর অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন। দেন হুমকি ধামকি। হাত থেকে কেড়ে নেন রেজুলেশন বই। পরে তিনি ধাক্কা মেরে পরিষদ থেকে বের করে দেন।

বিষয়টি নিয়ে দোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল বিশ্বাস বলেন,ঘটনাটি আমার জানা ছিল না। এখন জানতে পারলাম। তিনি বলেন,গেল ১৩-০৩-২৪ তারিখে ছিল পরিষদে সভা। আমি তাদের নিয়ে সভা করলাম। তারা কোন সমস্যার কথা বললেন না। আজ আবার তাদের কি হল।

তিনি নারী সদস্যের অভিযোগ প্রসঙ্গে বলেন,তারা আমার বিরুদ্ধে যে সব অভিযোগ করেছেন, তা মিথ্যা, ভিত্তিহীন। ওই সব অভিযোগে তারা আমাকে আটকাতে না পেরে এখন এ সব অভিযোগ করেছেন। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা উছেন মে বলেন,অভিযোগ করেছেন শুনেছি। তবে কি অভিযোগ তা দেখা হয়নি। অভিযোগ তদন্ত করা হবে। তদন্তে দোষি হলে ব্যবস্থা নেয়া হবে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!