AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


Ekushey Sangbad
সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর
০৩:১৬ পিএম, ১৭ মার্চ, ২০২৪
কাউখালীতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়।


কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, শোভাযাত্রা,  কেক কাটা, চিত্রাঙ্গন প্রতিযোগিতা, আলোচনা সভা অনুষ্ঠিত ।


সকাল সাড়ে নয়টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কাউখালী থানা, বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ সহ ও বিভিন্ন সংগঠন  পুষ্পমাল্য অর্পণ করেন। পরে উপজেলা চত্বর থেকে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।


উপজেলা হলরুমে সকাল ১০টায় কেককাটা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বজল মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া মনু,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, কাউখালী থানা অফিসার ইনচার্জ  হুমায়ুন কবীর, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান মোস্তফিজুর রহমান প্রমুখ। আলোচনা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক লিটন কৃষ্ণ কর।


এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন আলাদা আলাদাভাবে বিভিন্ন কর্মসূচি পালন করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!