AB Bank
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা উপহার পেলেন ভ্যানচালক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
১০:২১ পিএম, ১৬ মার্চ, ২০২৪
ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা উপহার পেলেন ভ্যানচালক

হুমায়ূন সরকার নামে এক ভ্যানচালক ৩৬ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়ালটন ফ্রিজ কিনে নগদ ১০ লাখ টাকা উপহার পেয়েছেন । তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুনাইঘর গ্রামের মৃত সাত্তার মিয়ার ছেলে।

আজ শনিবার (১৬ মার্চ) সকালে দেবিদ্বার পৌর সদরের ওয়ালটনের চৌধুরী ইলেকট্রনিক্স শোরুমে এক অনুষ্ঠানে হুমায়ূন সরকারের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন চিত্রনায়ক আমিন খান। এ সময় শোরুমের প্রোপ্রাইটর মো. সাইফুল ইসলাম চৌধুরী উপস্থিত ছিলেন।

জানা গেছে, ঈদকে সামনে রেখে রোজার আগ থেকে গত ১ মার্চ থেকে ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ শুরু করেছে ওয়ালটন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে। এই ক্যাম্পেইনের মাধ্যমে ওয়ালটনের পণ্য নগদ টাকা দিয়ে কিনেই ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ পাচ্ছেন। ওই ক্যাম্পেইনের মাধ্যমেই হতদরিদ্র ভ্যানচালক হুমায়ূন ১০ লাখ টাকা পেয়েছেন।

গত ৯ মার্চ দেবিদ্বার পৌর সদরের চৌধুরী ইলেকট্রনিক্স থেকে নগদ ৩৬ হাজার ৫০০ টাকা দিয়ে ওয়ালটনের একটি ফ্রিজ কেনেন ভ্যানচালক হুমায়ূন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নম্বর এবং ফ্রিজের মডেল নম্বরের ডিজিটাল নিবন্ধন করা হয়। কিছুক্ষণের মধ্যেই তার মোবাইলে ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার বার্তা আসে। শনিবার তার হাতে নগদ ১০ লাখ টাকা পুরস্কার তুলে দেওয়া হয়।

এ বিষয়ে হুমায়ন সরকার বলেন, গ্রামের এক চাচার কাছে ওয়ালটনের ফ্রিজের সুনাম শুনে ফ্রিজ কেনার সিদ্ধান্ত নিই। পুরস্কার পেয়ে আমি অনেক খুশি, ওয়ালটন কোম্পানি আমার ভাগ্য খুলে দিয়েছে। আমি ওয়ালটন কোম্পানিকে ধন্যবাদ জানাই। ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাব তা চিন্তাও করিনি। এই টাকায় আমার জীবন পরিবর্তন হয়ে যাবে। ওয়ালটন প্রমাণ করল তারা ক্রেতাদের যা বলে, তা তারা পুরোপুরি মেনে চলে।

ওয়ালটন শোরুমের স্বত্বাধিকারী মো. সাইফুল ইসলাম চৌধুরী বলেন, ওয়ালটন আমাদের দেশীয় পণ্য বাজারজাত করে। ওয়ালটন শুধু নিজের ভাগ্য বদলে নয় বরং দেশের মানুষের ভাগ্য বদল নিয়েও কাজ করে। একজন অসুস্থ ভ্যানচালককে ১০ লাখ টাকা দেওয়া হলো, একটা পরিবারের ভাগ্য বদলে গেছে বলতে পারেন। এই কাজটা তো ওয়ালটন করে দেশব্যাপী। এর আগে ১৯টি ক্যাম্পেইনে ৩১ জন মানুষ ১০ লাখ টাকা করে পেয়েছিলেন। সামনে আরও মানুষ পাবেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!