AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতারণার মামলায় আটক স্কুল শিক্ষক


Ekushey Sangbad
রেজোয়ান ইসলাম, নীলফামারী
০২:৪২ পিএম, ১৬ মার্চ, ২০২৪
প্রতারণার মামলায় আটক স্কুল শিক্ষক

নীলফামারীর ডিমলায় চুরি, অসাধুভাবে সম্পত্তি আত্মসাৎ ও জীবন নাশের হুমকি প্রদানের মামলায় আটক হয়েছে মোঃ শহিদুল ইসলাম (৩৮) নামে এক স্কুল শিক্ষক।

একই উপজেলার পশ্চিমখড়িবাড়ি এলাকার মোঃ সিদ্দিকুর রহমানের ছেলে মোঃ মজিবর রহমানের ফৌজদারী মামলায় আটক করা হয় মোঃ শহিদুল ইসলামকে। আটক শহিদুল ইসলাম একই উপজেলার গয়াবাড়ী ইউনিয়নের পশ্চিম খড়িবাড়ী এলাকার মোঃ সামছুল হকের ছেলে। বর্তমানে শহীদ স্মৃতি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত তিনি।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গতবছরের ৫ আগষ্ট (২০২৩) সকাল ৯টায় উপজেলার রহমানগঞ্জ বাজারের মোবাইল ব্যাংকিং ব্যবসায়ী মামলার বাদী মজিবর রহমানের ৩লক্ষ ৭২হাজার টাকা, ১০টি চেক বই ও একটি মটরসাইকেল নিয়ে প্রতারণার মাধ্যমে নিয়ে চলে যায় শহিদুল। পরবর্তীতে বাদীকে শহিদুল ইসলাম চেক বই, টাকা ও মটরসাইকেল ফেরৎ দেওয়ার কথা বললেও তা আর সম্ভব হয়নি। পরে মজিবর রহমান আইনের দ্বারস্থ হলে আজ সকাল ১০টায় নীলফামারী সদরের পিটিআই মোড় থেকে শহিদুলকে আটক ডিমলা থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ কুমার রায় বলেন, আইনী প্রক্রিয়া সম্পন্ন করে আটক শহিদুলকে আদালতে প্রেরণ করা হবে।

একুশে সংবাদ/এস কে


 

Link copied!