AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে অপারেশন থিয়েটার সিলগালা; ৬ প্রতিষ্ঠানকে জরিমানা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
০১:৫২ পিএম, ৫ মার্চ, ২০২৪
নড়াইলে অপারেশন থিয়েটার সিলগালা; ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নড়াইলের কালিয়ায় স্বাস্থ্য অধিদপ্তরের অভিযানে একটি বেসরকারি সার্জিক্যাল ক্লিনিকের অপারেশন থিয়েটার সিলগালা ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ সময় আরও ৫টি প্রতিষ্ঠানকে ৯৩ হাজার টাকা জরিমানা ও একটি ওষুধ ফার্মেসি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

সোমবার (৪ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক কালিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ্ত রায় দীপন।

ভ্রাম্যামাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানে কালিয়া উপজেলার সম্রাট সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামে একটি প্রতিষ্ঠানের অপারেশন থিয়েটারে মেয়াদ উত্তীর্ণ ওষুধ থাকায় অপারেশন থিয়েটার সিলগালা করার পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

কালিয়া সার্জিক্যাল ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এক্সরে রুমের পরিবেশ না থাকা ও অন্যান্য অনিয়মের কারণে ১৫ হাজার টাকা, একই কারণে আসমা ডায়াগনস্টিক সেন্টারকে ১৫ হাজার, বিশ্বাস ডায়াগনস্টিককে ৫ হাজার টাকা, মুক্তিযোদ্ধা ক্লিনিককে ৩ হাজার, জনসেবা প্যাথলজিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া মা মেডিসিন কর্নার নামে একটি ফার্মেসির লাইসেন্স না থাকায় বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সিভিল সার্জন ডা. সাজেদা বেগম পলিন বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আমাদের অবৈধ ক্লিনিক, ডায়গনস্টিক সেন্টার, প্যাথলজিসহ স্বাস্থ্য বিভাগের সকল অনিয়ম দূর করতে যে নির্দেশনা দিয়েছেন সে অনুযায়ী আজকের এই অভিযান পরিচালনা করা হয়েছে।

 

একুশে সংবাদ/উ.জ.প্র/জাহা
 

Link copied!