AB Bank
ঢাকা রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোম্পানীগঞ্জে বায়তুল জান্নাত মসজিদে তাফসির কোরআন মাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নোয়াখালী
০৪:১৮ পিএম, ৪ মার্চ, ২০২৪
কোম্পানীগঞ্জে বায়তুল জান্নাত মসজিদে তাফসির কোরআন মাহফিল অনুষ্ঠিত

নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলার পাটওয়ারীর হাট এলাকাবাসী যুব সমাজ ও বায়তুল জান্নাত জামে মসজিদের উদ্যোগে ২য় তম তাফসীরুল কুরআন মাহফিল বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়েছে।

আমেরিকা প্রবাসী জহিরুল হক বাহার ও বেলায়েত হোসেন চৌধুরী এবং অত্র মসজিদ কমিটির সভাপতি আবুল বাসারের অধিবেশনভিত্তিক সভাপতিত্বে দক্ষিণ আফ্রিকা প্রবাসী মো.শরীফ উদ্দিন ও মাষ্টার হাবিবুর রহমানের পরিচালনায় আব্দুর রাকিবের সঞ্চালনায় মসজিদ প্রাঙ্গণে এ মাহফিল অনুষ্ঠিত হয়।  

মাহফিলে প্রধান মুফাস্সির হিসাবে তাফসির পেশ করেন, কুমিল্লা জামেয়া দারুল হুদা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও মহাপরিচালক হযরত মাওলানা মোল্লা নাজিম উদ্দিন।

বিশেষ মুফাস্সির হিসেবে তাফসির পেশ করেন, লেখক, গবেষক ও শিক্ষক, ঢাকা মুগদার বায়তুল মিয়াজ জামে মসজিদের খতিব হযরত মাওলানা আব্দুল কাইয়ুম, শাহজাদপুর বায়তুল আমান জামে মসজিদের খতিব হযরত মাওলানা ওমর ফারুক, ভাঙ্গা দিঘি মাহমুদা খাতুন জামে মসজিদের খতিব, হযরত আবু হুরায়রা (রাঃ) মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা গাজী আব্দুল্লাহ আল নোমান, ভূঁঞার হাট প্রাইভেট হাইস্কুলের সহকারী শিক্ষক ,অত্র মসজিদের খতিব হযরত মাওলানা আলী হোসাইন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরকাঁকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী সফি উল্ল্যাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক অধ্যাপক বেলায়েত হোসেন, মো. মোশাররফ হোসাইন, বায়তুন নুর জামে মসজিদের খতিব ও তরুণ বক্তা মাওলানা আলমগীর হোসাইন, শাহাজাদ পুর জামে মসজিদের খতিব হযরত মাওলানা মির্জা মুজাহের শাহিন, হাফেজ মাওলানা জয়নাল আবেদীন, ইঞ্জিনিয়ার মহি উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মুক্তার হোসেন হারুন, আবুল খায়ের সবুজ, চরকাঁকড়া ১নং ওয়ার্ডের মেম্বার একরামুল হক, আদর্শ যুব সমাজ ছয়বাড়ীয়ার সভাপতি নুরুল নবী রিয়াদ, আল আরাফা ইসলামিক ব্যাংকের কর্মকর্তা সিরাজুল ইসলাম, রইসুল ইসলাম শাওন, মো. রাশেদুল ইসলাম রনি, আজিজুল হক ফয়সাল, রাকিবুল হোসেন রাকিব, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এসময় ইসলামিক সংগীত পরিবেশন করেন জনপ্রিয় নাশিদ শিল্পী নেওয়াজ মাখদুম এবং আল আমিন শিল্পীগোষ্ঠী।

পরিশেষে প্রধান মুফাস্সির মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে তাফসিরুল কোরআন মাহফিল সমাপ্তি হয়। তিনি মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মাহর জন্য শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা চেয়ে দোয়া করেন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা
 

Link copied!