AB Bank
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে বরকত বাস কাউন্টার থেকে ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার, সহকারী ম্যানেজার আটক


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৭:৪৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪
লালমনিরহাটে বরকত বাস কাউন্টার থেকে ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার, সহকারী ম্যানেজার আটক

লালমনিরহাটের বরকত বাস কাউন্টার থেকে ৯১ বোতল ফেন্সিডিল জব্দ করেছে সদর থানা পুলিশ। এ সময় পুলিশ বরকত কাউন্টারের সহকারী ম্যানেজার ইউনুছ আলী (৩৫)কে আটক করলেও মুল ম্যানেজার খোকাকে ছেড়ে দেন পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারী) বিকেলে সার্কিট হাউজ সংলগ্ন ঢাকা স্টান্ডের বরকত কাউন্টারের সিলিং এর উপর থেকে এই ফেন্সিডিল গুলো উদ্ধার করে।

আটক সহকারী ম্যানেজার ইউনুছ আলী জেলা শহরের বিডিআরহাট এলাকার মোঃ বাবলু মিয়ার ছেলে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বরকত পরিবহনের লালমনিরহাটের ঢাকা বাস কাউন্টার থেকে মাদকের একটি চালান যাবে। এমন একটি গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে তার নেতৃত্বে পুলিশের একটি টিম সেই কাউন্টারে অভিযান চালানো হয়। পরে সেখানে তল্লাশি চালিয়ে কাউন্টারে ভিতরে সিলিং এর উপরে রক্ষিত ৬টি প্যাকেটে মোট ৯১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ সময় পুলিশ ম্যানেজার খোকা এবং সহকারী ম্যানেজার ইউনুছকে আটক করলেও সহকারী ম্যানেজার দোষ স্বীকার করায় মুল ম্যানেজার খোকাকে ছেড়ে দেয়া হয়। 

পরে স্থানীয় লোকজনের সামনে ৬টি প্যাকেট থেকে ৯১ বোতল ফেন্সিডিল সহ সহকারী ম্যানেজার ইউনুছকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক আরো জানান, সহকারী ম্যানেজার ইউনুছ আলী এই ফেন্সিডিল গুলো রাজু নামে একজন পরিবহন শ্রমিক গতকাল কাউম্টারে রেখে যান বলে জানান। এ ব্যাপারে থানায় ইউনুছ এবং রাজু নামে দুইজনের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। আগামীকাল আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!