AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা নিলেন ৩৬৭ জন রোগী


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৬:৪২ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
শ্রীমঙ্গলে ফ্রি মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে চিকিৎসা নিলেন ৩৬৭ জন রোগী

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের স্বেচ্ছাসেবী সংগঠন শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) শ্রীমঙ্গল উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়ন পরিষদে সকাল ৯ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠিত ক্যাম্পে ফ্রি চক্ষু চিকিৎসা, চশমা প্রদান, ফ্রি মেডিক্যাল ক্যাম্প, ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, ফ্রি ডায়াবেটিস চেকআপ এবং ফ্রি ব্লাড প্রেশার চেকআপ করে প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করা হয়। এছাড়া চোখের ছানি পড়া রোগীদের অপারেশনের জন্য ইস্পাহানি ইসলামিয়া চক্ষু হসপিটালে প্রেরণ করা হয়।

শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার  সভাপতি আজহারুল ইসলাম অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলামের সঞ্চালনায় 

অনুষ্ঠানের বিভিন্ন অধিবেশনে অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং আশিদ্রোন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রণেন্দ্র প্রসাদ বর্ধন, ১ নং ওয়ার্ডের সদস্য মকসুদুর রহমান, ৯ নং ওয়ার্ডের সদস্য মোঃ জয়নাল আবেদীন, শ্রীমঙ্গল হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টারের ফাউন্ডার অ্যান্ড ডিরেক্টর ডা. নাজেম আল কোরেশী রাফাত, ডা. অর্পিতা রায়, মেডিকেল অফিসার দি নিউ লাইফ হসপিটাল শ্রীমঙ্গল, শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মো: ইমরান হোসেন, সহ সভাপতি মঈনুল ইসলাম। 

এছাড়া  উপস্থিত থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার  সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান সহ সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আহমেদ শরীফ, রায়হান আহমেদ, মিডিয়া বিষয়ক সম্পাদক মাহদি হাসান কদর, সদস্য জাকির রানা, রমজান আহমেদ প্রমুখ।

সংগঠন সূত্রে জানা যায়, মেডিকেল ক্যাম্পে ৩৬৭ জন রোগী বিনামূল্যে চিকিৎসা নিয়েছেন। ফ্রি মেডিকেল ক্যাম্পে ১৪০ জন রোগীকে ফ্রি চশমা দেওয়া হয়। এছাড়াও শতাধিক রোগী বিনামূল্যে ডায়াবেটিস উচ্চ রক্তচাপসহ সাধারণ চিকিৎসা সেবা নিয়েছেন। ক্যাম্পে ৩০ জন ছানী রোগি ছিলেন। আগামীকাল সম্পূর্ণ বিনামূল্যে এসব রোগির অপারেশন করা হবে বলে সংগঠন সূত্রে জানা যায়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!