AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিকলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ
০২:৩৮ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪
নিকলীতে স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

"স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে, কিশোরগঞ্জের নিকলীতে জাতীয় স্থানীয় সরকার দিবস ২০২৪ উদযাপন  উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি শেষে নিকলী উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিকলী উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তার, অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ইউ ডি এফ দূর্গা রানী সাহা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.এম. রুহুল কুদ্দুস ভূঞা (জনি),বিশেষ অতিথি হিসেবে ছিলেন নিকলী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার,উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রীতিলতা বর্মন,  নিকলী থানার অফিসার ইনচার্জমো: শাহাদাত হোসেন, উপজেলা মৎস অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ অফিসার  মোঃ আবু হানিফ,উপজেলা প্রকৌশলী কর্মকর্তা শামসুল হক রাকিব, উপজেলা সমাজ সেবা অফিসার আসিফ ইমতিয়াজ মনির এবং সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাকর্মচারী ও বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকবৃন্দ প্রমুখ।

স্বাগত বক্ত্যবে উপজেলা পরিষদ চেয়্যারম্যান রুহুল কুদ্দুছ ভূইয়া জনি বলেন, স্থানীয় সরকার বিভাগ হলো সকল উন্নয়ন কর্মকান্ডের মূল চালিকা শক্তি। আমরা যারা জনপ্রতিনিধিগন দায়িত্ব পালন করছি, আমাদের প্রায় বরাদ্দ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের মাধ্যমে পেয়ে থাকি। স্থানীয় সরকার দিবস পালন করার মাধ্যমে এই প্রতিষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত সকলের মধ্যে একদিকে যেমন উৎসাহ তৈরি হবে অন্যদিকে কর্মস্পৃহা এবং দায়িত্ববোধ আরো বৃদ্ধি পাবে।

এদিকে স্মার্ট পরিসংখ্যান উন্নয়নের সোপান" এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে, জাতীয় পরিসংখ্যান দিবস ২০২৪ উদযাপন  উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

একুশে সংবাদ/আ.আ.প্র/জাহা
 

Link copied!