AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কালিয়াকৈরে “হোপ ফর চিলড্রেন” এর আয়োজনে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন


Ekushey Sangbad
বাপ্পি খৃষ্টদাস, কালিয়াকৈর, গাজীপুর
০৭:১২ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪
কালিয়াকৈরে “হোপ ফর চিলড্রেন” এর আয়োজনে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন

বিলিভার্স ইষ্টার্ন চার্চ কতৃক পরিচালিত “হোপ ফর চিলড্রেন” কালামপুর প্রোগ্রাম এর আয়োজনে ১৫০ জন গরীব ও অসহায় ছাত্র ছাত্রীদের মাঝে বিনামূল্যে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ ফেব্রুয়ারী)২০২৪ ইং কালিয়াকৈর পৌরসভার ৬ নং ওয়ার্ড কালামপুরে মন্দির মাঠ প্রাঙ্গনে বিকাল ৩ ঘটিকার সময় এ শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠান শুরু হয়। হোপ ফর চিলড্রেন এর প্রজেক্ট কো-অর্ডিনেটর বাপ্পি খৃষ্ট্রদাসের  সভাপতিত্বে ও হোপ ফর চিলড্রেন এর সমাজ কর্মী জনি বমের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালামপুর বিলিভার্স ইষ্টার্ন চার্চ এর ডিকন ফাদার জয়দেব বর্মন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালামপুর সার্বজনীন মন্দির কমিটির সাধারণ সম্পাদক সুমিত কুমার, তরুণ রায়, যোয়েল বালা, পরান বর্মন, কার্তিক রায়, অনন্ত কুমার রায় প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন হোপফর চিলড্রেন শিক্ষা, স্বাস্থ্য ও পরিবার নিয়ে কাজ করছে।তিনি বলেন আমাদের সন্তানদেরকে যেমন শিক্ষিত করতে হবে তেমনি স্বাস্থ্য ও ভালো রাখতে হবে আর সবার আগে এই দায়িত্ব গুলো নিতে হয় পরিবারকে আর পরিবারের পাশাপাশি এই কাজ গুলো করে যাচ্ছে হোপফর চিলড্রেন। ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ, ছাত্র ছাত্রী দের জন্য শিক্ষা উপকরণ বিতরণ তার একটি অংশ। তিনি আরো বলেন, সামনের দিন গুলোতেও হোপ ফর চিলড্রেন তাদের কার্যক্রম অব্যহত রাখবে।

এ সময় কালামপুর গ্রামের  প্রায় ১৫০ জন গরীব ও অসহায় ছাত্র ছাত্রীদের মাঝে খাতা,কলম,,পেন্সিল, রং পেন্সিল, রাবার, কাটার, টিপিন বক্স,পানির বোতল, জ্যামিতি, ড্রয়িং খাতা, স্কেল মোট ১১টি আইটেম এর শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

শিক্ষা সামগ্রী পেয়ে ছাত্র ছাত্রী দের মুখে ছিলো হাসি সেসময় এক আনন্দ ঘন পরিবেশ সৃষ্টি হয়েছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ছাত্র-ছাত্রী, অভিভাবক, সাংবাদিকসহ হোপ ফর চিলড্রেন কালামপুর প্রোগ্রাম এর সোস্যাল ওয়ার্কার যাকোব বর্মন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!