AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরাইলে বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের ৪ সদস্য আটক


Ekushey Sangbad
সরাইল উপজেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
০২:৫১ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
সরাইলে বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের ৪ সদস্য আটক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি সময় চোর চক্রের ৪ সদস্য আটক করেছেন স্থানীয় এলাকাবাসীরা। এসময় তাদের কাছ থেকে পুলিশ চুরির কাজে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি ও ১১ বান্ডিল কয়েল উদ্ধার করে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) ভোর রাত ৪টার দিকে উপজেলার নোয়াগাও ইউনিয়নের ইসলামবাদ (গোগত) এলাকায় তাদেরকে আটক করে সরাইল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

আটককৃতরা হলেন-  উপজেলার নিজ সরাইল এলাকার মুগল মিয়ার ছেলে তারেক মিয়া (২৮), দামাউড়া এলাকার আবুল উদ্দিনের ছেলে মো: শিপন মিয়া (২৭), অরুয়াইল এলাকার শওকত মিয়া ছেলে হাবিব মিয়া (৫০) ও নাসিরনগর চাতলপাড় এলাকার মৃত চান মিয়ার ছেলে সাদেক মিয়া (৩৮)।

স্থানীয়রা জানান, মহাসড়কের পাশে ইসলামাবাদ এলাকায় খুঁটি থেকে ট্রান্সমিটার খুলছিলেন চোর চক্রের সদস্যরা। ট্রান্সমিটারটির ভেতরের কয়েলে ব্যবহৃত তামার ক্যাবল বের করার সময় টের পায় স্থানীয় কয়েকজন লোক। এরপর তাদেরকে আটক করে পুলিশকে খবর দেওয়া হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সততা নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক ট্রান্সফরমার চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। তাদের বিরূদ্ধে বৈদ্যুতিক যন্ত্রাংশ চুরির অপরাধে মামলা হবে এবং আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


একুশে সংবাদ/আ.ও.প্র/জাহা

 

Link copied!