AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাড়ির মূল গেটে তালা, আগুন লেগে কৃষকের স্ত্রীর মৃত্যু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৬:৩৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
বাড়ির মূল গেটে তালা, আগুন লেগে কৃষকের স্ত্রীর মৃত্যু

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি গ্রামের এক কৃষক রুপ দাস বাড়ির মূল দরজা বাইরে থেকে তালা দিয়ে মাঠে যান। এসময় ঘরে শর্ট সার্কিট থেকে আগুন লাগলে বাইরে বের হতে না পেরে দগ্ধ হয়ে মারা গেছেন তার স্ত্রী স্বপ্না দাস (৪৫)। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে এই ঘটনা ঘটে।

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সেপেক্টর আব্দুল্লাহ আল মামুন ও কাশিয়ানী ফায়ার ষ্টেশনের টিম লিডার রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

কাশিয়ানী ফায়ার ষ্টেশনের টিম লিডার রাকিবুল ইসলাম বলেন, দুপুরে রুপ দাস তার স্ত্রী স্বপ্না দাসকে বাড়ির মধ্যে রেখে মূল দরজা তালা দিয়ে মাঠ যান। এসময় বাড়িটিতে আগুন লাগে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এক ঘণ্টা চেষ্টার পর আমরা আগুন নেভাতে স্বক্ষম হই। পরে বাড়িটির একটি ঘরের ভেতর থেকে স্বপ্না দাসের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করি।

রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল্লাহ আল মামুন বলেন, দুপুরে ওড়াকান্দি গ্রামের কৃষক রুপ দাসের বাড়িতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এসময় বাড়ির ভেতর থেকে বাইরে বের হতে না পারায় দগ্ধ হন তার স্ত্রী।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। মরদেহ গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ
 

Link copied!