AB Bank
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাতক্ষীরায় দুই নারীর যাওয়া হলো না হজে , সড়কে ঝরল প্রাণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,সাতক্ষীরা
০১:৪৪ পিএম, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪
সাতক্ষীরায় দুই নারীর যাওয়া হলো না হজে , সড়কে ঝরল প্রাণ

সাতক্ষীরার আশাশুনিতে ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে পিকআপের সংঘর্ষে এতে ২ নারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নওয়াপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আশাশুনি থানার এসআই মুহিতুর রহমান।

নিহতরা হলেন- পাইকগাছা উপজেলার গজালিয়া গ্রামের মৃত আরশাদ আলী গাজীর স্ত্রী ফজিলা খাতুন (৫০) ও একই উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন (৫৫)। আহতরা হলেন- গজালিয়া গ্রামের আছাদ গাজীর ছেলে মিজানুর গাজী (৪৭), মিজানুর রহমানের স্ত্রী রেশমা খাতুন (৩৯), মৃত সামাদ গাজীর ছেলে হুমায়ুন কবির।

এসআই মুহিতুর রহমান জানান, হতাহতের সঙ্গে থাকা পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্র থেকে জানা গেছে, হজে যাওয়ার প্রস্তুতি নিয়ে বাড়ি থেকে বের হয়েছিলেন। সাতক্ষীরা থেকে তাদের ঢাকার বাসে উঠার কথা ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছে। এ ঘটনায় পিকআপ ও ব্যাটারি চালিত ইজিবাইকটি জব্দ করা হলেও গাড়ি দুটির চালক পালিয়ে গেছেন।

এ বিষয়ে উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবুল কালাম মোড়ল জানান, সকাল সাড়ে ৭টার দিকে নওয়াপাড়া এলাকায় সাতক্ষীরা থেকে আশাশুনি যাওয়া একটি পিকআপ ও বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফজিলা খাতুন মৃত্যুবরণ করেন। এ ছাড়া ৪ জন গুরুতর আহত হয়েছে। তাদের উদ্ধার করে আশাশুনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আছিয়া খাতুন মারা যান।

এ বিষয়ে আশাশুনি থানার ওসি বিশ্বজিত কুমার অধিকারী বলেন, অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুজন নারী নিহত হয়েছেন। ঘটনাস্থলে মারা যান একজন নারী আর হাসপাতালে নেওয়ার পর মারা গেছেন আরেকজন নারী। এ ছাড়াও আহত তিনজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!