AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরা হল না ভাইয়ের


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
০৪:৫৯ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
বোনকে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দিয়ে বাড়ি ফেরা হল না ভাইয়ের

নরসিংদীর মনোহরদীতে কাভার্ড ভ্যানের চাকায় পৃষ্ট হয়ে সোহাগ মিয়া (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী  নিহত হয়েছে। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার মনোহরদী বাসস্ট্যান্ড গরু বাজার সংলগ্ন ঢাকা কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সোহাগ মিয়া উপজেলার গোতাশিয়া ইউনিয়নের পাঁচকান্দী গ্রামের অহিদ উদ্দিনের ছেলে। সে নরসিংদী প্রেসিডেন্সি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল।

জানা যায়, চলমান এসএসসি পরীক্ষার পরিক্ষার্থী ছোট বোনকে হলে নামিয়ে মোটরসাইকেল দিয়ে বাড়ি ফিরছিলেন সোহাগ। ফেরার পথে মনোহরদী বাসস্ট্যান্ড এলাকার গরুর বাজারের কাছে পৌঁছে তার সামনে থাকা সিএনজিকে ওভারটেক করে সড়ক পারি দিচ্ছিলেন সোহাগ। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে ছিটকে পড়ে। এসময় বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের চাকায় পৃষ্ট হয়ে সোহাগ ঘটনাস্থলেই মারা যায়।

পরে স্থানীয়রা কাভার্ডভ্যান আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে সোহাগের মরদেহ উদ্ধার করে। এদিকে পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম ভূইয়া বলেন, নিহতের  লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যান আটক করা হলেও চালক পালিয়ে যায়।


একুশে সংবাদ/সা.হো.উ/সা.আ

Link copied!