AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে একুশের ১ম প্রহরে হাজারো মানুষের শ্রদ্ধা


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
০২:২৩ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
নরসিংদীতে একুশের ১ম প্রহরে হাজারো মানুষের শ্রদ্ধা

নরসিংদীতে হৃদয় রাঙানো ভালোবাসা ও পরম মমতায় ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। এ উপলক্ষে রাত ১২টা ১ মিনিটে প্রথম প্রহরে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের সাধারণ মানুষ।

শহরের স্টেডিয়াম সংলগ্ন নরসিংদীর কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে প্রদীপ প্রজ্বলন ও  ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডাঃ ফারহানা আহমেদ।

এরপরপরই মুক্তিযুদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ভাষার জন্য আত্মত্যাগী বীরদের চরণে।

এছাড়া নরসিংদীর বিভিন্ন উপজেলা ও পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শুভেচ্ছা জানান সংশ্লিষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তাসহ হাজারো জনতা। জেলা প্রশাসন ছাড়াও অন্যান্য বিভাগ, বিভিন্ন স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনতা ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানায় ভাষা শহীদদের প্রতি। তাছাড়া  দিনব্যাপী বিভিন্ন স্কুল-কলেজসহ সকল সরকারী বে-সরকারী প্রতিষ্ঠানে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হচ্ছে দিবসটি।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!