AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে একুশের ১ম প্রহরে হাজারো মানুষের শ্রদ্ধা


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
০২:২৩ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
নরসিংদীতে একুশের ১ম প্রহরে হাজারো মানুষের শ্রদ্ধা

নরসিংদীতে হৃদয় রাঙানো ভালোবাসা ও পরম মমতায় ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পালিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। এ উপলক্ষে রাত ১২টা ১ মিনিটে প্রথম প্রহরে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের সাধারণ মানুষ।

শহরের স্টেডিয়াম সংলগ্ন নরসিংদীর কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে প্রদীপ প্রজ্বলন ও  ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান ও সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডাঃ ফারহানা আহমেদ।

এরপরপরই মুক্তিযুদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, জেলা পরিষদসহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয় ভাষার জন্য আত্মত্যাগী বীরদের চরণে।

এছাড়া নরসিংদীর বিভিন্ন উপজেলা ও পৌরসভার কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলের শুভেচ্ছা জানান সংশ্লিষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তাসহ হাজারো জনতা। জেলা প্রশাসন ছাড়াও অন্যান্য বিভাগ, বিভিন্ন স্কুল-কলেজ, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনতা ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানায় ভাষা শহীদদের প্রতি। তাছাড়া  দিনব্যাপী বিভিন্ন স্কুল-কলেজসহ সকল সরকারী বে-সরকারী প্রতিষ্ঠানে নানা আয়োজনের মধ্যদিয়ে পালিত হচ্ছে দিবসটি।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!