AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে ইকো পাঠশালার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ


Ekushey Sangbad
পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৮:৪৮ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
পীরগঞ্জে ইকো পাঠশালার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ইকো পাঠশালা’র বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। মঙ্গলবার বিকেলে পীরগঞ্জ পাঠশালা চত্বরে ইকো পাঠশালা এন্ড কলেজের অধ্যক্ষ ড. সেলিনা আখতারের সভাপতিত্বে ও সুজন খানের উপস্থাপনায় সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আখতারুল ইসলাম, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম, উপজেলা শিক্ষা অফিসার হাবিবুল ইসলাম প্রমূখ। 

এ সময় পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জযনাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা, ইএসডিও’র এইচ আর আবু মনছুর সরকার, ইএসডিও’র সেক্টর কোর্ডিনেটর আমিনুল ইসলাম, প্রকল্প সমন্বয়কারী কাজী মোহাম্মদ সিরাজুস সালেকীন, জোনাল ম্যানেজার মোহাম্মদ রায়হান, উপজেলা প্রেমদ্বীপ প্রকল্পের ম্যানেজর অরুন চন্দ্র রায়, ইকোনোমিক ডেভেলপমেন্ট অফিসার রওশন জামান চৌধুরী সহ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী অভিভাবক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

এর আগে বিদ্যালয় চত্ত¡রে সকাল থেকে বিকাল পর্যন্ত ১৮টি ইভেন্টে খেলাধুলা অনুষ্ঠিত হয়। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
একুশে সংবাদ/এস কে

Link copied!