AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরের শ্রীবরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান


Ekushey Sangbad
মুহাম্মদ আল-হেলাল
০৭:২৪ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
শেরপুরের শ্রীবরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

শেরপুরের শ্রীবরদীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৬ ফেব্রুয়ারি শুক্রবার সকালে শিক্ষার আলোই বাংলাদেশ (স্বেচ্ছাসেবি) সংগঠনের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে এ সংবর্ধনা প্রদান করা হয়।

 শিক্ষার আলোই বাংলাদেশ‍‍`র ভারপ্রাপ্ত সভাপতি নাঈম ইসলাম রতন এর সভাপতিত্বে শিক্ষার আলোই বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা পরিচালক সাজিদ হাসান শান্ত ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুল হাসান শান্ত‍‍`র সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.ডি.এম শহিদুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফৌজিয়া নাজনীন, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল মিয়া, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ্ উদ্দিন ছালেম, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মেরাজ উদ্দিন চৌধুরী, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে ১শত ৮০ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!